Hoop VideoHoop Viral

Viral: সুপারহিট হিন্দি গানে নেচে উত্তাপ বাড়ালেন চরম হট যুবতী

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও কখনো গানের ভিডিও নানান প্রতিভার একেবারে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মের মাধ্যমে এদেশের বিভিন্ন প্রান্তে। এ ধরনের নাচের ভিডিও মানুষ বেশ মজা করে দেখে আর দেখবে নাই বা কেন ঘরে বসে এমন যদি লাস্ট সময় নাচ মানুষ দেখতে পায় তাহলে তো একেবারে লুফে নেবে।

মিডিয়ায় একটি নাচ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গা পড়ে ‘বিড়ি জালাইলে ‘গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করছেন এক যুবতী। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে তরুনীর অসাধারণ সাহসের ডান্স স্টেপ সবাইকে একেবারে পাগল করে দিয়েছে। অনেকেই এই নাচের সঙ্গে নৃত্যশিল্পী মালাইকা অরোরার কিন্তু তুলনা করেছেন। যদিও মালাইকার চেহারার থেকে এই যুবতীর চেহারা বেশ স্বাস্থবতী।

বলিউডের এক অন্যতম জনপ্রিয় গান বিড়ি জ্বালায় রে যেখানে সিনেমায় নেচে ছিলেন বিপাশা বসু, কিন্তু বিপাশা বসুর নাচে থেকেও কোন অংশে কম যায়না।এই যুবতী এই যুবতী নাচ দেখেই সকলেও কিন্তু বেশ পাগল পাগল অবস্থা হয়েছে। আপনি কি নাচটা দেখতে ভুলে গেছেন? তবে দেরি না করে আমাদের পাতায় অবশ্যই দেখে ফেলুন অসাধারণ ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক