Hoop VideoHoop Viral

সুন্দরী যুবতীর সঙ্গে বন্ধ দরজার ওপারে রোমান্স করলেন পবন সিং, রইল ভিডিও

বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘লালাইয়া চুষা রাজাজি’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে অক্ষরা সিংকেও। ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে ছোট পোশাকে। গোল্ডেন ব্রালেটের সঙ্গে নীল শাড়িতে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার। এদিকে ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। পাশাপাশি বন্ধ দরজার পারে বাঁধভাঙা রোম্যান্স করতেও দেখা গেছে এই গানের ভিডিওতে। এছাড়াও গানের লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য।

গানটির ভিউ ইতিমধ্যে পার করেছে কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘পবন রাজা’ ছবির একটি গান। গানটি গেয়েছেন পবন সিং এবং প্রিয়াঙ্কা সিং। গানের শব্দচয়ন করেছেন মনোজ তিওয়ারি। এছাড়াও গানটির মিউজিক কম্পোজ করেছেন পরশ মিদা এবং ভিডিওটি পরিচালনা করেছেন অরবিন্দ চৌবে। গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা