Hoop StoryHoop Viral

Sandy Saha: রানু মন্ডলকে বিয়ে করলেন স্যান্ডি সাহা, ফুলশয্যার ভিডিও চেয়ে বসলেন এক অনুরাগী

সোশ্যাল মিডিয়ায় একটুকরো দমকা হাসির উৎস স্যান্ডি সাহা (Sandy Saha)। বর্তমান বাঙালি প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় তিনি। নেচে, গেয়ে, নানারকম কথা বলে এবং উদ্ভট সব পোশাক পরে প্রায়ই সামাজিক মাধ্যমে ভাইরাল হন স্যান্ডি। আর তার এসব কার্যকলাপে হেসে লুটোপুটি খায় নেটাগরিকরা। তবে এসবের পাশাপাশি স্যান্ডি সাহার বিয়ে করার গল্প সকলেরই কমবেশি জানা। সামনে যাকেই পান, তাকেই নাকি বিয়ে করেন এই মিমার। তবে এবার তার পাত্রী রানু মন্ডল (Ranu Mondal)।

রবিবার বিকেলে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ৩ টি ছবি পোস্ট করেন স্যান্ডি সাহা। আর সেই পোস্ট দেখলেই বোঝা যায়, এবার স্যান্ডির বিয়ের কনে নার কেউ নন, রানু মন্ডল। কারণ এই ছবিগুলি পোস্ট করে তার ক্যাপশনে স্যান্ডি লিখেছেন, ‘রানুদি’কেও বিয়ে করলাম’। ছবিতে দেখা যাচ্ছে, টকটকে লাল রংয়ের একটি নাইটি পরে রয়েছেন রানু মন্ডল। অন্যদিকে গ্রাফিক্স ডিজানের একটি কালো টি-শার্ট এবং একটি কালো পায়জামা পরে রয়েছেন স্যান্ডি সাহা। তবে দুজনের গলাতেই রয়েছে রজনীগন্ধার মালা। ছবিতে রানু মন্ডলের মুখে মুচকি হাসি থাকলেও নিজের পরিচিত হাসিতে ধরা দিলেন স্যান্ডি সাহা।

এই ছবি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে দমফাটা হাসি হেসে যেমন গড়াগড়ি খেয়েছেন তার অনুরাগীরা, তেমনই কমেন্ট বক্স ভরে উঠেছে মশলাদার সব কমেন্টে। পোস্ট করে নিজেই সেই পোস্টের কমেন্টে স্যান্ডি সাহা লিখেছেন, “কেমন লাগছে আমাদের?”। আর সেই কমেন্টের রিপ্লাই করেছেন অনেকেই। কেউ লিখেছেন, “বেশ মানিয়েছে দুজনকে”; কেউ আবার লিখেছেন, “এতদিন ভালো লাগছিল, কিন্তু যাকে বিয়ে করলেন কয়েকদিন পর তিনিই বলবেন আই ফরগেট”; কেউ আবার মজা করে লিখেছেন, “বিয়ের ছবি তো দেখালেনজ ফুলশয্যার ভিডিওটিও দেখতে চাই এখানে”।

প্রধানত সোশ্যাল মিডিয়ায় একজন কনটেন্ট ক্রিয়েটার হিসেবে পরিচিত স্যান্ডি সাহা। মূলত তারকাদের ট্রোল করা থেকে শুরু করে, নানা রকম উদ্ভট পোশাক পরে নাচানাচি করতে দেখা যায় স্যান্ডির চ্যানেলে। সম্প্রতি ‘বসন্তবিলাস মেসবাড়ি’ ধারাবাহিকেও দেখা মিলেছে স্যান্ডি সাহার।