Hoop StoryHoop Viral

Viral Video: রান্নাঘরে হঠাৎ আগমন হনুমানজির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ঝড়ের গতিতে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এই স্বয়ং হনুমানজি রান্নাঘরে এসে আবির্ভাব হয়েছে। আর রান্নাঘরে যিনি আছেন অর্থাৎ বাড়ির গিন্নিই তিনি তো বেশ খুশি হয়েছেন, মাঝেমধ্যেই জয় শ্রীরাম ধ্বনি তুলছেন, আবার মাঝে মধ্যেই তিনি বজরংবলিও বলছেন। যাই হোক, হাতে তুলে দিয়েছেন একটি ফল আর সেই ফল পেয়ে হনুমান বাবাজির তো ভীষণ আনন্দ হয়েছে, লেজ গুটিয়ে চলে গেছে রান্নাঘর থেকে।

এই ভিডিওগুলো থেকে একটা বার্তা কিন্তু সমাজের কাছে উঠে আসে যেখানে দেখা যাচ্ছে, যে কংক্রিটের জঙ্গল এত বেশি মানুষ গড়ে তুলছে, যে বনজঙ্গলকে তারা কেটে ফেলছে যার ফলে বনের এই পশু পাখিরা, কিন্তু যথেষ্ট বিপন্ন হয়ে পড়ছে, তারা ভিটেমাটি ছাড়া হচ্ছে। তাইতো তারা গাছপালা থেকে নেমে গৃহস্থের বাড়ি ঢুকে যাচ্ছে, তবে এখানে যিনি গৃহিণী আছে, তিনি তো ভয় না পেয়েই তাকে খেতে দিচ্ছেন এবং যথেষ্ট ভালোবাসতেন।

অনেক জায়গাতেই দেখা যায় যে, এদের উপরে নানান রকম অত্যাচার হচ্ছে তা কিন্তু করা একেবারেই উচিত নয়, সংবাদ থাকলেও হনুমান তো একটি পশু, তাই তাকে কোনভাবেই মারা উচিত নয়, কারণ বিবেকানন্দ তো বহুদিন আগেই বলেছেন যে ‘জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে যান, তাহলে চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

Related Articles