Hoop VideoHoop Viral

Web Series: প্রতি মুহূর্তে দেখতে পাবেন অন্তরঙ্গ দৃশ্য, এক রাতের গল্পে লাফিয়ে বাড়বে উত্তেজনা

Advertisements

মানুষের সব থেকে প্রিয় বিনোদনের তালিকায় সিনেমার স্থান এখনো প্রথম দিকে থাকলেও ওয়েব সিরিজও (Web Series) কিন্তু পিছিয়ে নেই। আসলে সিনেমা দেখার আসল মজা প্রেক্ষাগৃহে। কিন্তু যখন তখন ইচ্ছা হলেই সিনেমা হলে গিয়ে ছবি দেখা যায় না। সেটা সময় সাপেক্ষ ব্যাপার। তাই এখন অনেক পরিচালকই সরাসরি OTT প্ল্যাটফর্মে (OTT Platform) সিনেমা রিলিজ করতে পছন্দ করেন। আবার বেশিরভাগ সিনেমাই বড়পর্দায় প্রথমে মুক্তি পেলেও একটা সময় পর এখন OTT প্ল্যাটফর্মে চলে আসে। ফলে একটা বড় সংখ্যায় দর্শকদের জন্য সেটা দেখা অনেক সহজ হয়ে যায়। OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা এখন এক ধাক্কায় অনেকটা বেড়ে গিয়েছে।

হরর, থ্রিলার থেকে রোম্যান্স সব ঘরানার ওয়েব সিরিজই মজুত রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মে। উপরন্তু বড়পর্দার মতো ওয়েব সিরিজে যেহেতু সেন্সরের কড়াকড়ি নেই, তাই দর্শকও বেশি এখানে। দর্শকদের চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও। ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ লক্ষ্য করে বিনোদন জগতের অনেক সদস্যই এদিকে পা বাড়াচ্ছেন। তাই ধীরে ধীরে অনেক OTT প্ল্যাটফর্মই লঞ্চ হচ্ছে এবং ভবিষ্যতেও হবে।

Read More: ভারতের সবথেকে সুন্দর ৫ রেলওয়ে স্টেশন, দেখলেই চোখ ধাঁধিয়ে যাবে

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

এমনি একটি সিরিজের সন্ধান রইল এই প্রতিবেদনে। সিরিজটির নাম ‘ফ্ল্যাট নাম্বার ১০৮’। ‘সিনে প্রাইম অ্যাপ’ প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে এই ওয়েব সিরিজ। গল্প অনুযায়ী, এক যুবতী একটি ফ্ল্যাটে অতিথি হয়ে এসে অশরীরীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। বেশ কিছুদিন আগে প্রাইম শটস অ্যাপে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজটি। তবে নতুন করে সিরিজটি আবারো জনপ্রিয় হয়েছে। আর ফের দর্শকরা ভিড় করতে শুরু করেছেন প্ল্যাটফর্মটিতে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই