Hoop VideoHoop Viral

জামাইকে একা পেয়ে নিয়ন্ত্রণহীন শাশুড়ি, রোমান্টিক দৃশ্যে ভরপুর উল্লু-র এই ওয়েব সিরিজ

Damaad ji season 2 হল একটি ভারতীয় হিন্দি ওয়েব সিরিজ৷ এটি অফিসিয়াল উল্লু অ্যাপে দেখতে পাওয়া যাবে। এতে রাজসি ভার্মা এবং আয়ুষী জয়সওয়াল ছাড়াও অভিনয় করেছেন মুসকান আগারওয়াল, আয়ুশী জাসওয়াল, সামির, সেবাশীষ বেদ প্রত্যেকের অসাধারণ অভিনয়ে আমাদের সকলের মন জুড়িয়ে দিয়েছে। এটি 7ই জুন 2022-এ প্রকাশিত হয়েছে। এটির শুধুমাত্র পর্ব রয়েছে যা আপনি উল্লু অ্যাপে দেখতে পারেন। উল্লু অ্যাপ থেকে আপনাকে প্রথমে সাবস্ক্রিপশন করে নিতে হবে, তারপরে আপনি সহজেই এই সিরিজগুলি দেখতে পারবেন।

অভিনয় করেছেন তারা প্রত্যেকেই বেশ পারদর্শী, এই ধরনের সিনেমায় অভিনয় করার জন্য। কারণ যারা এমনি সিনেমায় অভিনয় করেন, তাদের থেকে এদের অভিনয়ের ধরন অনেকখানি আলাদা কারণ এই সিনেমা গুলোর পরতে পরতে রয়েছে রোমান্টিক শয্যা দৃশ্য। রোমান্টিক দৃশ্য কিন্তু আর পাঁচটা রোমান্টিক দৃশ্যের মতো নয় এখানে রীতি মতন খোলামেলা পোশাক পরে রোমান্টিক দৃশ্যে অভিনয় করেন।

যা কিছু নিষিদ্ধ মানুষ তাই দেখতে চায়। নিষিদ্ধতার প্রতি একটা সকলের আমোঘ আকর্ষণ থাকে। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লুতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles