whatsapp channel

লাইন পার হওয়ার সময় প্লাটফর্মে ঢুকে পড়ল ট্রেন, কোনোমতে রক্ষা পেলেন যাত্রী

মানুষের দুঃসাহসিকতার ছবি কতইনা ভাইরাল হয়। দেশে-বিদেশে নানান রকম জায়গা আর সাহসী মানুষদের খুব একটা অভাব নেই। কিন্তু দেশের মধ্যেও অর্থাৎ আমাদের পশ্চিমবঙ্গেও অনেক এমন দুঃসাহসিক মানুষ আছেন, যারা প্রতিদিন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মানুষের দুঃসাহসিকতার ছবি কতইনা ভাইরাল হয়। দেশে-বিদেশে নানান রকম জায়গা আর সাহসী মানুষদের খুব একটা অভাব নেই। কিন্তু দেশের মধ্যেও অর্থাৎ আমাদের পশ্চিমবঙ্গেও অনেক এমন দুঃসাহসিক মানুষ আছেন, যারা প্রতিদিন এই ভাবেই রাস্তা পারাপার করেন। তবে বাসের ক্ষেত্রে একটা কোথাও গিয়ে মনে হয় তাদেরকে হাত দেখালে তারা থেমে যেতে পারে, কিন্তু ট্রেনের পক্ষে হঠাৎ করে থামা খুব মুশকিল হয়ে যায়।

Advertisements

নিত্য যাতায়াত করার জন্য ট্রেন একটি উপযুক্ত যোগাযোগ মাধ্যম। কিন্তু এই ট্রেনে অনেকে ঝুঁকিপূর্ণভাবে যাতায়াত করেন, যা আমাদের প্রত্যেকেরই চোখে পড়ে, এমন ভাবে প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত করা একেবারেই উচিত নয়, সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে বসিরহাট স্টেশনে উল্টোদিকে ট্রেন থামা মাত্রই সেখান থেকে একজন পথযাত্রী লাফিয়ে নেমে উল্টোদিকের প্লাটফর্মে আসছে। সেই প্লাটফর্মে এসে পড়ল আরেকটি লোকাল ট্রেন।

Advertisements

একটুর জন্য সেই পথযাত্রী বেঁচে গেলেন। ভিডিওটি হয়তো অনেকেই মজার ছলে নেবেন। কিন্তু এই সমস্ত ভিডিও এই মানুষকে শিক্ষা দিতে পারে, এই সমস্ত ভিডিও থেকে মানুষ শিক্ষা নিয়ে নিজের প্রাণ বাঁচাতে পারে লোকাল ট্রেন চলে যাওয়ার পর অনায়াসে তিনি লাইন পড়তে পারতেন। কিন্তু সেটা না করে তিনি সাহসিকতার পরিচয় দেখাতে চেয়েছেন। এই ধরনের লোকাল ট্রেন এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সাহসিকতার পরিচয় দেখিয়ে আসলে কোন লাভ হয় না। এই কারণে বহু দুর্ঘটনা ঘটেছে এমনটাও দেখা গেছে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র বিনোদনের ভিডিও পাওয়া যায় এমনটা নয় এমন অনেক ভিডিও দেখা যায় যা থেকে মানুষ জীবনে অনেক শিক্ষা নিতে পারেন। দেখে নিন ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media