whatsapp channel
Hoop VideoHoop Viral

Viral: ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’, বিদেশের মাটিতে বাংলা গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই প্রতিভা হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছে। ভালো কিছু ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন মানুষ নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান, সকলের কাছে তবে এই সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম রয়েছে। এতে সফল হতেও পারেন। গান, নাচ, আঁকা কিংবা আবৃত্তির নানা প্রতিভার ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার নানান জায়গায়।

সম্প্রতি তেমনি প্রিয়াঙ্কা রায় চৌধুরী নিজের নাচের প্রতিভাকে প্রকাশ করেছেন নিজের ইউ টিউব চ্যানেলের মাধ্যমে। দেখেছেন অনেক মানুষ। পরিচিত হয়েছেন নেটিজেনদের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেক মানুষ। সোশ্যাল মিডিয়ায় বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের জায়গা হয়ে উঠছে ক্রমশ। অনেক শিক্ষিত মানুষ এ ভাবেই রোজগার করছে। সেখানে প্রিয়াঙ্কা রায় চৌধুরী নামে বিদেশের মাটিতে বাংলা গানের সাথে লোপামুদ্রা মিত্রের গাওয়া ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’এর তালেই নাচ পরিবেশন করেছেন প্রিয়াঙ্কা।

বিদেশের মাটিতেই খোলা আকাশের নীচে পুরো বাঙালি সেজে অসাধারণ নাচ পরিবেশন করেছেন তিনি। বিদেশের মাটিতে ভারতীয় সংস্কৃতি কে প্রকাশ করেছেন তিনি তার নাচের মাধ্যমে। তার পরনে মিষ্টি গোলাপি রঙের শাড়ি, হলুদ ব্লাউজ, হলুদ ওড়নাও কোমরে। গালে লাগানো আবির। ইউটিউব চ্যানেলটির নাম ‘আর্টস ইন মোশান বাই প্রিয়াঙ্কা’। এখান এই নাচের ভিডিওটি একবছর আগে শেয়ার হয়েছে, যা বর্তমানে ১৫ লাখ মানুষ দেখে ফেলেছেন। দেরি না করে Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই ভিডিও –

whatsapp logo