Hoop Diary

Daily Horoscope: আজ ২২শে জুন ২০২২ বুধবার, কেমন কাটবে দিনটি! একনজরে দেখুন আজকের রাশিফল

আজ ২২ শে জুন ২০২২ (৭ ই আষাঢ়) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শরীরের দিকে বিশেষ ধ্যান দিন। কর্মক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারেন যা আপনার সহায় হবে। পরিবেশ আজ আপনার অনুকুলে থাকবে। বিবাহের যোগ আছে

বৃষ (TAURUS): পরিবারকে যথেষ্ট সময় দিন। প্রেমে বহু বাধার মুখোমুখি হবেন, তাই নিজের কাজের দিকে ধ্যান দিন। দাম্পত্য জীবন সুখের হয়ে উঠবে আপনার বচন ও কর্মের জন্য।

মিথুন (GEMINI): আজ সময় পেলে পছন্দের বই পড়ুন। ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। আজ এমন কারোর সঙ্গে কথা হবে যা আপনাকে মানসিক তৃপ্তি দিতে পারে। পুরোনো কোনো বন্ধুকে মিস করতে পারেন।

কর্কট (CANCER): নিজেকে একাধিক কাজের মধ্যে ব্যস্ত রাখুন। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলার সুযোগ করে দিন। দিনের শুরু মধ্যম থাকলেও বিকেলের পর থেকে আনন্দ দ্বিগুণ হবে। ঘরে শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে।

সিংহ (LEO): মনের মানুষের কথা মনে পড়বে। নিজের দ্বায়িত্ব সম্পর্কে নিশ্চিত থাকুন। একাধিক কাজের চাপ আপনার ঘাড়ে আসবে। সঙ্গীত চর্চায় মন বসবে।

কন্যা (VIRGO): আজকের দিনটি সকাল থেকেই সুন্দর ও আনন্দমুখর হয়ে উঠবে। প্রেমে সাফল্য পাবেন। আজকের দিনটি খুবই উল্লেখযোগ্য হতে চলেছে। শুভ কিছুর সূচনা হতে পারে। পিতা মাতার সঙ্গে দারুন যোগ তৈরি হবে।

তুলা (LIBRA): আজ আপনার কাধে বিশেষ দ্বায়িত্ব আসতে চলেছে। দিনের প্রথম ভাগে কোনো কারণে কষ্ট পেলেও, শেষভাগে অবস্থার উন্নতি হবে। দূরের বন্ধু কাছে আসতে পারে। দাম্পত্য সুখ উন্নত হবে।

বৃশ্চিক (SCORPIO): প্রেমে সাফল্য এলেও বিয়ে নিয়ে চিন্তায় থাকবেন। পরিবারের কেউ নিহত হতে পারে। দুঃসংবাদের সঙ্গে আজকে আপনাকে এগোতে হতে পারে।

ধনু (SAGITTARIUS): দুশ্চিন্তার মধ্যে দিয়ে কাটলেও, সন্ধ্যার পর অবস্থার উন্নতি হবে। প্রেমে সাফল্য পাবেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি বিশেষ উল্লেখযোগ্য। নতুন পথ খুঁজে পাবেন।

মকর (CAPRICORN): ব্যবসা যারা করছেন তারা আজ অধিক আয় করতে পারবেন। বস্ত্র ও ফল ব্যবসার সঙ্গে যারা যুক্ত তারা লাভের মুখ দেখতে পাবেন। প্রেমে আঘাত পেলেও মনে শান্তি থাকবে।

কুম্ভ (AQUARIUS): অর্থযোগ শুভ। ঘরে নির্মাণ কাজ করতে পারেন। শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে। নতুন কিছু হতে চলেছে আপনার সঙ্গে।

মীন (PISCES): দেশের বা দশের হয়ে কাজ করার সুযোগ পাবেন। নিজেকে প্রমাণ করার রাস্তা পাবেন। অন্যায়ের বিরুদ্ধে বিরোধিতা করতে পারবেন।

Related Articles