Hoop Viral

Mx Player-এ সম্পূর্ণ বিনামূল্যে দেখুন ৪টি ঘাম ঝরানো ওয়েব সিরিজ, রাতের ঘুম উড়তে বাধ্য

ওয়েব সিরিজের দুনিয়ায় যা আসছে তাইই হিট। মানুষ গোগ্রাসে গিলছে ওয়েব সিরিজ। এর একটা কারণ হল, এগুলির প্রায় সবকটি প্রাপ্ত বয়স্কদের জন্য। আট থেকে আশি চুটিয়ে দেখছে ওয়েব সিরিজ। বিশেষত ওয়েব কনটেন্ট বয়সের কোনো বাধা গন্ডি নেই। যে কেউ যখন তখন যেকোনো ভিডিও সিনেমা সিরিজ দেখতে পারে। তবে, এই মুহূর্তে গুগল বা ইউটিউবে আপনি কোনো প্রাপ্তবয়স্কদের জন্য বোল্ড কনটেন্ট দেখতে পারবেন না , এক্ষেত্রে মানুষের সম্বল এখন ওয়েব সিরিজ। চলুন দেখে নিই বিনামূল্য কোন কোন বোল্ড কনটেন্ট আপনি দেখতে পাবেন MX Player এ।

রক্তাঞ্চল:

অ্যাকশন থ্রিলার রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ দেখতে চাইলে অবশ্যই দেখতে পারেন রক্তাঞ্চল। এই গল্প আশির দশকের উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলের উপর ভিত্তি করে বানানো।

ড্যামেজ:

এটি MX প্লেয়ারের সেরা প্রাপ্তবয়স্ক হিন্দি ওয়েব সিরিজগুলির মধ্যে একটি। এবং, এটি একটি মনস্তাত্ত্বিক অপরাধ থ্রিলার। তাই ছোটদের সামনে দেখবেন না এই সিরিজ।

পেয়িং গেস্ট:

এখানে একজন কম বয়সী মেয়ে বয়স্ক মানুষের সঙ্গে বিয়ে করে আসবে। সেই বাড়িতে একদল ইয়ং ছেলে পেয়িং গেস্ট থাকে। তাদের লালসার শিকার হয় নব বধূ। রয়েছে জমজমাট রোমান্টিক দুষ্টু মিষ্টি সিন।

মাস্তরাম :

এটি হল এমএক্স প্লেয়ারে একটি জনপ্রিয় ইরোটিক ড্রামা স্ট্রিমিং টেলিভিশন সিরিজ। এতে অভিনয় করেছেন আংশুমান ঝা, তারা আলিশা বেরি, রানি চ্যাটার্জি, বিবেক ঝা এবং গরিমা জৈন। এই সিরিজটি ৩০ এপ্রিল ২০২০ তারিখে Mx প্লেয়ারে রিলিজ করা হয়েছিল কিন্তু ২০২১ সালের ফেব্রুয়ারিতে এই সিরিজটি প্রাপ্তবয়স্কদের কারণে Mx player থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।

Related Articles