whatsapp channel

ভাইরাল হয়ে গেল ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও, নেটদুনিয়ার সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এটি

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

Advertisements

বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো উল্লু। বরাবর সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ বানিয়ে জনপ্রিয়তা লাভ করেছে এই ওটিটি প্ল্যাটফর্ম।

Advertisements

বর্তমানে ‘কোকু’র একটি ওয়েবসিরিজ বেশ জনপ্রিয় হয়েছে। আর সেটি হল ‘ছুপি নজর’। এই সিরিজের গল্প এক নারীর জীবনকে নিয়ে। সিরিজের শুরুতেই দেখানো হয় যে ওই মহিলা তার স্বামীর সঙ্গে বেডরুমে নিজেদের যৌবনের জোয়ারে ভাসছেন। কিন্তু সেই বেডরুমেই লাগানো ছিল গোপন ক্যামেরা এবং সেই ক্যামেরায় রেকর্ড হয় তাদের ব্যক্তিগত মুহূর্ত। আর সেই ভিডিও অনেক প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটে ছড়িয়ে পড়ে। বিষয়টি ওই মহিলার নজরে এলে প্রথমে তিনি ঘাবড়ে যান কিন্তু পরে বিষয়টি তিনি উপভোগ করতে শুরু করেন। আর এটিকেই তিনি পরবর্তীকালে টাকা রোজগারের সহজতম পন্থা হিসেবে বেছে নেন। সিরিজের গল্প এভাবেই এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Advertisements

এই ‘ছুপি নজর’ সিরিজে সাহসী দৃশ্যের সমাহার রয়েছে পরতে পরতে। আর এইসব দৃশ্যে অভিনয় করে বেশ নজর কেড়েছেন অভিনেত্রী শ্রেয়সী ও রুকস খান্দাগালে। খোলামেলা দৃশ্যে ঘনিষ্ঠতাকে ফুটিয়ে তুলতে নিজেকে কোনোরূপ আড়ষ্ঠ করেননি তারা। এছাড়াও এই সিরিজে অভিনয় করে নজরে এসেছেন রবীন্দ্র যাদব, অক্ষয়, শিবম জোশি, ভারত মালহোত্রারা। বর্তমানে গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ‘কোকু’র এই সিরিজ।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা