whatsapp channel

Kareena Kapoor Khan: তৃতীয়বার মা হতে চলেছেন করিনা!

মুম্বইয়ে চলছে ভরা বর্ষার মরসুম। তাতে করিনা কাপুর (Kareena Kapoor khan)-এর কিছুই যায় আসে না। কারণ তিনি বর্তমানে ইংল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন। সাথে রয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan),তৈমুর…

Avatar

Updated on:

Advertisements
Advertisements

মুম্বইয়ে চলছে ভরা বর্ষার মরসুম। তাতে করিনা কাপুর (Kareena Kapoor khan)-এর কিছুই যায় আসে না। কারণ তিনি বর্তমানে ইংল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন। সাথে রয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan),তৈমুর (Taimur),জেহ (Jeh)। করিনা তাঁদের ইংল্যান্ড সফরের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তা রীতিমত ভাইরাল হয়েছে। কিন্তু তার সাথেই ঘনিয়ে এসেছে বিড়ম্বনা। করিনা যখন তৈমুরকে নিয়ে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ দেখতে ব্যস্ত, তখন বি টাউনে শুরু হয়েছে জোরদার আলোচনা, আবারও মা হতে চলেছেন করিনা।

Advertisements

প্রকৃতপক্ষে, করিনা ও সইফের একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল যাতে দেখা গিয়েছিল একজন অনুরাগীর সাথে ছবি তুলছেন তাঁরা। সেখানে কালো রঙের ক্রপ টপে দেখা মিলেছে করিনার। হাতে রয়েছে কফির কাপ কিন্তু সবকিছু ছেড়ে নেটিজেনদের নজর পড়েছে করিনার ভারি পেটের উপর যা নাকি কফি কাপের মাধ্যমে ঢাকার চেষ্টা করেছেন করিনা। এরপরেই নেটিজেনদের ধারণা, তৃতীয়বার মা হতে চলেছেন করিনা।

Advertisements

তবে কিছু না জেনেই নেটিজেনদের একাংশ ট্রোল করতে শুরু করেছেন করিনা ও সইফকে। অনেকে বলেছেন, এভাবে জনসংখ্যা বাড়ালে ভারত, চীন হয়ে যাবে। অনেকে কন্ডোম কেনার পরামর্শ দিয়েছেন।

Advertisements

কিন্তু, জেহ-কেও গর্ভে ধারণ করতে চাননি করিনা। তিনি সারোগেসির মাধ্যমে মা হতে চেয়েছিলেন। সইফের পরামর্শে দ্বিতীয়বার গর্ভ ধারণ করেছিলেন তিনি। সুতরাং তৃতীয় সন্তানের মা হওয়ার কথা স্বাভাবিক ভাবেই করিনার চিন্তার বাইরে।

Advertisements
whatsapp logo
Advertisements