whatsapp channel

Virat Kohli: ‘শুধু বিজ্ঞাপনই করে যাও’, কোহলির নতুন পোস্টে তীব্র ক্ষোভ ক্রিকেটপ্রেমীদের

ফের বিরাট কোহলির পোস্ট ঘিরে তুমুল উত্তেজনা ক্রিকেট মহলে। ব্যাট হতে পারফরমেন্স শূন্যের কোঠায় গিয়ে দাঁড়িয়েছে, অথচ বিজ্ঞাপন থেকে কোটি কোটি টাকা উপার্জন করতে ব্যস্ত তিনি। সম্প্রতি ইংল্যান্ড সফরে তার…

Avatar

Advertisements
Advertisements

ফের বিরাট কোহলির পোস্ট ঘিরে তুমুল উত্তেজনা ক্রিকেট মহলে। ব্যাট হতে পারফরমেন্স শূন্যের কোঠায় গিয়ে দাঁড়িয়েছে, অথচ বিজ্ঞাপন থেকে কোটি কোটি টাকা উপার্জন করতে ব্যস্ত তিনি। সম্প্রতি ইংল্যান্ড সফরে তার ব্যতিক্রম ঘটেনি। দুটি সিরিজ মিলিয়ে তার রান সংখ্যা ৫০-এর কোটা পার করেনি। আর এরপর বিরাট কোহলির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি বিজ্ঞাপন পোস্ট হতেই রীতিমতো ক্ষোভ উগড়ে দিলেন খোদ ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

Advertisements

প্রায় তিন বছরের বেশি সময় ধরে বিরাট কোহলির ব্যাট থেকে সেঞ্চুরির দেখা নেই। ২০১৯ সালে কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে শেষবারের মতো শতক এসেছিল বিরাট কোহলির ব্যাট থেকে। এরপর বেশিরভাগ ম্যাচে দুই অঙ্কের কোটা পার করতে পারেননি রান মেশিন বিরাট কোহলি। যে কারণে বর্তমানে তুমুল সমালোচনায় রয়েছেন তিনি। তবে সেই সমালোচনার উর্ধ্বে গিয়ে যেন নিজের ব্যক্তিগত কর্মে মনোনিবেশ করতে ব্যস্ত তিনি।

Advertisements

সম্প্রতি একের পর এক সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। ক্রিকেট প্রেমীরা মনে করছেন, চোটের কারণে নয় বরং ব্যাট হতে নিজেকে প্রমাণ করতে না পারায় বারবার বাদ পড়তে হচ্ছে তাকে। এ নিয়ে একাধিক মাধ্যমে হাসির পত্র হিসেবে বিবেচিত হয়েছেন তিনি। সম্প্রতি ইংল্যান্ড সফরে জনি বেয়ারস্টোর সঙ্গে কথোপকথনে জড়িয়ে ইংল্যান্ডের মাটিতেও ক্রিকেটপ্রেমীরা চরমভাবে ব্যঙ্গ বিদ্রুপ করেছিলেন। শুধু তাই নয়, উক্ত ম্যাচে জনি বেয়ারস্টোর ব্যাট থেকে শতক আসলে যেন বিরাট কোহলিকে এক হাতে নেন দর্শকরা।

Advertisements

এমন পরিস্থিতিতে নিজের ব্যাটিং কৌশল উন্নতি না করে বিজ্ঞাপনে মন দিয়েছেন রান মেশিন বিরাট কোহলি। যে কারণে ভারতীয় ক্রিকেটাররা মনে করছেন, বিরাট কোহলির ক্রিকেট ছাড়ার সময় হয়েছে। ক্রিকেটকে বিদায় জানিয়ে বরং বিজ্ঞাপনকেই নিজের ক্যারিয়ার হিসেবে বেছে নিক বিরাট কোহলি!

Advertisements

whatsapp logo
Advertisements