whatsapp channel

Horoscope: ব্যবসায় শুভ যোগ ধনুর, পারিবারিক চিন্তার যোগ কন্যার! জানুন আজকের রাশিফল

আজ ২০ শে জুলাই ২০২২ (৩ রা শ্রাবণ) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): মনে শান্তি ফিরে পাবেন বহুদিন পর । একাধিক বন্ধুর থেকে বিভিন্ন…

Avatar

Advertisements
Advertisements

আজ ২০ শে জুলাই ২০২২ (৩ রা শ্রাবণ) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): মনে শান্তি ফিরে পাবেন বহুদিন পর । একাধিক বন্ধুর থেকে বিভিন্ন বিষয়ে মন্ত্রণা পাবেন। বরং নিজের ইচ্ছাকে গুরুত্ব দিন। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন তখনই যদি সঙ্গীকে গুরুত্ব দেন।

Advertisements

বৃষ (TAURUS): মাছ, মাংস, ডিম এড়িয়ে চলুন। প্রয়োজনে নিরামিষ খান। জল পান করুন দিনে অন্তত ৩ লিটার। পেটের সমস্যায় ভুগতে পারেন। ক্রিমিনাল কোনো কাজের শিকার হতে পারেন।

Advertisements

মিথুন (GEMINI): প্রেমে মনোমালিন্য তৈরি হতে পারেন । অযথা চিন্তা আপনার মনকে ভিজিয়ে দিতে পারে। সুখ শান্তি ফিরিয়ে আনার জন্য মাথা ঠাণ্ডা রাখুন। মনে রাখবেন আপনার সন্মান আপনার কাছে ।

Advertisements

কর্কট (CANCER): সকাল থেকে মন কিছুটা ভারাক্রান্ত থাকবে। কাছের মানুষের জন্য চিন্তা বাড়বে। প্রেমে আঘাত পেতে পারেন।

সিংহ (LEO): বিদ্যায় সফলতা আসবে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। প্রেমে নতুন কিছু হতে পারে। একাধিক কাজ ও ব্যবসার সুযোগ পাবেন।

কন্যা (VIRGO): পরিবারের জন্য চিন্তা হবে। প্রেমে দারুন কিছু উপহার পেতে পারেন। আকাশকুসুম চিন্তা থেকে বিরত থাকুন। প্রেমে সাফল্যের সঙ্গে এগিয়ে যাওয়া সম্ভব হবে।

তুলা (LIBRA): শারীরিক দিক থেকে অনেকটা পিছিয়ে যাবেন। পিতা মাতার জন্য চিন্তা বাড়বে। হঠাৎ করে অর্থ উপার্জন করতে পারবেন। সরকারি চাকরিজীবীদের উন্নতির যোগ আছে।

বৃশ্চিক (SCORPIO): প্রেমে পড়লে আঘাত পেতে পারেন, তাই প্রেম থেকে একটু দূরেই থাকুন। সংঘাতে জড়িয়ে যেতে পারেন। অকারণ উত্তেজনা আপনার রক্তচাপ বাড়িয়ে দিতে পারে।

ধনু (SAGITTARIUS): ব্যবসায় দারুন লাভ হবে। সাংস্কৃতিক কাজে নিজেকে নিয়োগ করতে পারেন । প্রেমে দারুন ফলাফল পাবেন। কথায় অসংগতি দেখলে প্রতিবাদ করুন।

মকর (CAPRICORN): ঈশ্বর আরাধনায় মন বসবে। প্রেমে দারুন ফলাফল পাবেন। বিয়ের যোগ রয়েছে। পরিবারে উৎসবের সম্ভবনা আছে।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায় অগ্রগতি লাভ করতে পারবেন। দিনের শুরু ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলেও, সন্ধ্যায় দারুন কিছু ঘটতে চলেছে আপনার সঙ্গে। লং ট্যুরে যাওয়ার সম্ভবনা আছে।

মীন (PISCES): পরিবারের তরফ থেকে ধিক্কার পেলেও পেতে পারেন। কিন্তু, গুরুজনদের সাহায্যে আলোর দিশা খুঁজে পাবেন। বিদ্যায় সফলতা আসবে, ব্যবসায় সুখ্যাতি হবে।

whatsapp logo
Advertisements