whatsapp channel

Ranveer Singh: নগ্ন হয়ে আইনি জটিলতায় রণবীর সিং

সাধারণ ফটোশুট করে অসাধারণ বিতর্কের জন্ম দিলেন রণবীর সিং (Ranveer Singh)। গত বৃহস্পতিবার রণবীর তাঁর নগ্ন ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি ‘পেপার’ ম্যাগাজিনের ফটোশুটের জন্য তোলা হয়েছিল। সেই ছবিগুলি…

Avatar

Advertisements
Advertisements

সাধারণ ফটোশুট করে অসাধারণ বিতর্কের জন্ম দিলেন রণবীর সিং (Ranveer Singh)। গত বৃহস্পতিবার রণবীর তাঁর নগ্ন ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি ‘পেপার’ ম্যাগাজিনের ফটোশুটের জন্য তোলা হয়েছিল। সেই ছবিগুলি চূড়ান্ত ভাইরাল হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া জুড়ে তৈরি হতে থাকে মিম। একই সাথে ই-কমার্স ব্র্যান্ড ‘মিন্ত্রা’ রণবীরের নগ্ন ছবিতে পোশাক পরিয়ে সমালোচিত হয়। কিন্তু এবার আইনি জটিলতায় জড়ালেন স্বয়ং রণবীর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

Advertisements

নগ্ন ছবি তোলার কারণেই আইনি সমস্যার সম্মুখীন হতে হল রণবীরকে। সোমবার, মুম্বই পুলিশের কাছে নগ্ন ফটোশুট নিয়ে অভিযোগ দায়ের করেছেন নারীবাদীরা। বৃহস্পতিবার থেকে নগ্ন ফটোশুট করার জন্য রণবীরকে সাহসিকতার প্রশংসা করা হচ্ছিল। সেই সময় মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সহ টলিউডের একাধিক অভিনেত্রী বলেছিলেন, রণবীরকে নগ্ন ফটোশুট করার জন্য কুর্ণিশ জানানো হচ্ছে। অথচ নারী নগ্ন হলেই তাঁকে পতিতা আখ্যায়িত করা হয়। কিন্তু বলিউডের নায়িকারা রণবীরের ফটোশুটকে পছন্দ করেছিলেন।

Advertisements

Advertisements

তবে আঘাতটা এল মুম্বইয়ের মাটিতেই। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জন্মভূমি মুম্বইয়ের নারীবাদীরাই রণবীরের বিরুদ্ধে থানায় গেলেন অভিযোগ করতে। অনেকের কাছেই বিসদৃশ লেগেছে রণবীরের ফটোশুট।

তবে ঋদ্ধি সেন (Ridhdhi Sen) কিন্তু রণবীরকেই সমর্থন জানিয়েছেন। এমনকি তিনি বলেছেন, চিত্রনাট্যের প্রয়োজনে তিনি নগ্ন হতে রাজি।

whatsapp logo
Advertisements