whatsapp channel

Nick-Priyanka: প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের আগে একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল নিক জোনাসের

কয়েক বছর আগে নিক জোনাস (Nick Jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) যখন ভারতের মাটিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তখন তাঁদের অসমবয়সী দাম্পত্য নিয়ে অনেকেই কটাক্ষ করেছিলেন। কিন্তু প্রকৃতপক্ষে, প্রিয়াঙ্কাকে…

Avatar

Advertisements
Advertisements

কয়েক বছর আগে নিক জোনাস (Nick Jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) যখন ভারতের মাটিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তখন তাঁদের অসমবয়সী দাম্পত্য নিয়ে অনেকেই কটাক্ষ করেছিলেন। কিন্তু প্রকৃতপক্ষে, প্রিয়াঙ্কাকে খুঁজে বের করেছিলেন নিক। প্রিয়াঙ্কা অভিনীত ‘কোয়ান্টিকো’ দেখার পর কার্যতঃ ভারতীয় সুন্দরীর প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। অনেক খুঁজে এক কমন ফ্রেন্ডের মাধ্যমে প্রিয়াঙ্কার সাথে আলাপ হয় নিকের। কিন্তু তার আগে বহু বিদেশিনির হাতে সম্পর্কে জড়িয়েছিলেন পপ তারকা নিক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

Advertisements

একসময় হলিউড তারকা মাইলি সাইরাস (Maily Sairas)-কে ডেট করতেন নিক। তাঁরা পাওয়ার কাপল বলে পরিচিত হলেও কিছুদিনের মধ্যেই তাঁদের ব্রেক-আপ হয়ে গিয়েছিল।

Advertisements

Advertisements

2008 সাল থেকে হলিউড তারকা সেলেনা গোমেজ (Celena Gomez)-এর সাথে সম্পর্কে ছিলেন নিক। তাঁদের ভালোবাসার গভীরতা দেখে অনেকের ধারণা হয়েছিল সেলেনা ও নিক খুব শীঘ্রই বিয়ের শপথ নেবেন। কিন্তু তা হয়নি। এই জুটির ব্রেক-আপ হয়ে যায়।

ডেল্টা গুডরেম (Delta Goodrem) যখন অষ্টাদশী, সেই সময় ছাব্বিশ বছর বয়সী নিক তাঁর প্রেমে পড়েন। প্রায় দশ মাস সম্পর্কে থাকার পর 2012 সালের ফেব্রুয়ারি মাসে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

তবে ডেল্টার সাথে বিচ্ছেদের কিছুদিন পরেই 2013 সালে রিটা ওরা (Rita Ora)-র সাথে নিকের সম্পর্ক তৈরি হয়। প্রায় এক বছর সম্পর্কে ছিলেন তাঁরা। সেই সময় তৈরি হয়েছিল বিখ্যাত ‘হোয়াট ডু আই মিন টু ইউ’ গানটি। তবে এরপরেই তাঁদের বিচ্ছেদ হয়।

 

View this post on Instagram

 

A post shared by RITA ORA (@ritaora)

তবে শেষ অবধি ভারতীয় সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াকেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নিক। ভারতের মাটিতে তাঁদের রাজকীয় বিয়ের ছবি এখনও নেটদুনিয়ায় সমান জনপ্রিয়। চলতি বছরে সারোগেসির মাধ্যমে নিক ও প্রিয়াঙ্কার জীবনে এসেছে তাঁদের কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)।

whatsapp logo
Advertisements