whatsapp channel
BollywoodHoop Plus

Mallika Sherawat: বলিউড নিয়ে বোমা ফাটালেন মল্লিকা শেরাওয়াত

রিমা লাম্বা (Rima Lamba) একসময় অভিনয় করতে চেয়ে নিজের সংসার ভেঙেছিলেন। ‘মার্ডার’ ফিল্মের মাধ্যমে মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat) নামে দর্শকদের মনে জায়গা তৈরি করেছিলেন। ‘মার্ডার’-এর উষ্ণতা তৎকালীন টিনএজদের স্পর্শ করলেও এক শ্রেণীর দর্শকের পছন্দ হয়নি। তবে এই ফিল্মের মাধ্যমে বলিউডে প্রায় টাইপকাস্ট হয়ে যেতে বসেছিলেন মল্লিকা। ফলে তিনি হঠাৎই উধাও হয়ে গিয়েছিলেন বলিউড থেকে। সম্প্রতি মল্লিকা জানালেন, তিনি নায়কদের সাথে আপোষ করতে চাননি বলেই তাঁকে বলিউড থেকে সরে যেতে হয়েছিল।

মল্লিকার মতে, প্রথম সারির অভিনেতারা তাঁর সাথে কাজ করতে চাইতেন না। কারণ তাঁদের পছন্দ ছিল এমন ধরনের অভিনেত্রীদের যাঁরা নায়কদের দ্বারা চালিত হবেন। এই ধরনের অভিনেত্রীর কাছ থেকে সুযোগ আদায়ের বিনিময়ে তাঁদের সাথে কাজ করতেন নায়করা। কিন্তু মল্লিকার দাবি, তাঁর আলাদা ব্যক্তিত্ব রয়েছে। তিনি ওই ধরনের অভিনেত্রীদের তালিকায় পড়েন না।

মল্লিকা জানিয়েছেন, নায়ক যদি রাত তিনটেয় ফোন করে নায়িকাকে তাঁর বাড়িতে আসতে বলেন, তবে সেই নায়িকা যেতে বাধ্য। যদি নায়িকা না যান, তাহলে তাঁকে ফিল্ম থেকে বাদ দিয়ে দেওয়া হবে। মল্লিকা এই ধরনের আপোষ করতে চাননি। তিনি মন দিয়ে অভিনয় করার পাশাপাশি ভালো চরিত্র খোঁজার চেষ্টা করেছেন। তবে কিছু চরিত্র বাছাই-এর ক্ষেত্রে ভুল হয়েছে, তা স্বীকার করেন মল্লিকা। বলিউডে অভিনয় না করলেও একাধিক আন্তর্জাতিক প্রজেক্টে অভিনয় করেছেন মল্লিকা। কাজ করেছেন জ্যাকি চ্যান-এর সাথেও।

কিছুদিন আগে মল্লিকা জানিয়েছেন, জ্যাকি চ্যানের প্রজেক্টে কাজ করার জন্য বলিউডের বহু অভিনেত্রী অডিশন দিয়েছিলেন। জ্যাকি তাঁকে সেই ভিডিও দেখিয়েছেন। ফলে যাঁরা বলেন, তাঁদের অডিশন দিতে হয় না, তাঁরা মিথ্যাচার করেন।

whatsapp logo