whatsapp channel

Sania Mirza: পাকিস্তানে সানিয়া মির্জার প্রিয় খাবার কি!

অনেকগুলি বছর হয়ে গেল সানিয়া মির্জা (Sania Mirza)-র সাথে শোয়েব মালিক (Shoeb Malik)-এর বিয়ের। ভারতের ক্রীড়াবিদ সানিয়া যখন পাকিস্তানের ক্রিকেটার শোয়েবকে বিয়ে করেন, সেই সময় তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল।…

Avatar

Advertisements
Advertisements

অনেকগুলি বছর হয়ে গেল সানিয়া মির্জা (Sania Mirza)-র সাথে শোয়েব মালিক (Shoeb Malik)-এর বিয়ের। ভারতের ক্রীড়াবিদ সানিয়া যখন পাকিস্তানের ক্রিকেটার শোয়েবকে বিয়ে করেন, সেই সময় তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। তবে অনেকে বলেছিলেন, এই বিয়ের ফলে ভারত-পাকিস্তান সম্পর্কের উন্নতি হবে। কার্যতঃ তা হয়নি। শোয়েব ও সানিয়াও বছরের অধিকাংশ সময় থাকেন দুবাইয়ে। গত বছর ডিসেম্বর মাসে পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেল এক্সপ্রেস টিভিতে সাক্ষাৎকার দিয়েছিলেন শোয়েব ও সানিয়া। ওই সাক্ষাৎকারে উঠে এসেছিল সানিয়ার খাবারের প্রতি ভালোবাসার কথা।

Advertisements

এক্সপ্রেস টিভির তরফে তাদের নিজস্ব ফেসবুক পেজে ওই সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করা হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, সঞ্চালক সানিয়াকে জিজ্ঞাসা করছেন, পাকিস্তানের কোন খাবারটি খেতে পছন্দ করেন সানিয়া! সানিয়ার অকপট জবাব পাকিস্তানে যে হালুয়া পুরী পাওয়া যায়, তা পৃথিবীর অন্য কোথাও পাওয়া যায় না বলে মনে করেন তিনি। বিভিন্ন স্থানের হালুয়া পুরী চেখে দেখেছেন তাঁরা। কিন্তু পাকিস্তানের হালুয়া পুরীর মধ্যে প্রচুর পরিমাণে ঘি থাকে যা প্রত্যেকটি গ্রাসে বোঝা যায়।

Advertisements

এরপর সঞ্চালক শোয়েবকে জিজ্ঞাসা করেন, তিনি সানিয়াকে কোথায় হালুয়া পুরী খাইয়েছেন! শোয়েব বলেন, পাকিস্তানের শিয়ালকোটের হালুয়া পুরী সানিয়াকে খাইয়েছেন তিনি। সানিয়া বলেন, ওই হালুয়া পুরীর এক এক গ্রাসে প্রচুর পরিমাণ ঘি শরীরের মধ্যে গেলেও ওটা খাওয়ার আনন্দ অন্য কোনো খাবারে পাওয়া যাবে না।

Advertisements

তবে শোয়েবের পছন্দ হায়দরাবাদের চিকেন 65। এটি হায়দরাবাদের একটি বিখ্যাত খাবার। এছাড়াও ভারতের চিলি চিকেন খেতেও অত্যন্ত পছন্দ করেন শোয়েব।

Advertisements

whatsapp logo
Advertisements