Hoop StoryHoop Viral

Viral: ভারতের জনপ্রিয় তেলেভাজার নামে মেয়ের নামকরণ করলেন ব্রিটিশ দম্পতি

ভারতের সব কিছুই ভালো। একবার যে ভূ-ভারতে আসে সে আর যাওয়ার নাম করে না, আর গেলেও লুটপাট করে অনেক কিছু নিয়ে যায়। এবারে তো ব্যাপারটা আরো অবাক করে দেওয়ার মতন।

ব্রিটিশরা এসে অনেক কিছুই লুটপাট করে নিয়ে গিয়েছে। ভারতের ধন দৌলত, হীরে, পুঁথি, থেকে শুরু করে মানুষের স্বাধীনতা সবটাই। ভারতের স্বাধীনতা সংগ্রামের ইতিহাস ঘাঁটলে এখনও রক্ত গরম হয়। যাইহোক, এখন ভারত স্বাধীন এবং সার্বভৌম। সকল দেশের মানুষের অবাধ যাতায়াত রয়েছে, ইম্পোর্ট এক্সপোর্ট হচ্ছে পুরোদমে। বিদেশি সংস্কৃতি থেকে পোশাক পরিচ্ছদ সবটাই এখন মিলেমিশে একাকার। এরই মধ্যে বিচিত্র একটা ঘটনা ঘটেছে। কি সেই ঘটনা?

এক ব্রিটিশ দম্পতি এই দেশে ঘুরতে আসে। এসেই বাংলার স্ট্রিট ফুড তেলেভাজা খান। কোনো এক ধরনের পকোড়া সেই দম্পতি টেস্ট করে। তাদের দুর্দান্ত লাগে খেতে। কিন্তু, খাওয়া শেষ মানে তো পরের দিন সেটা সকাল সকাল ত্যাগ করা। তাহলে মনে রাখার উপায়? ব্রিটিশ দম্পতি তো তাদের দেশে গিয়ে গরম গরম পকোড়া পাবে না। সেইজন্য পকোড়াকেই চুরি করে নেয় তারা। কিভাবে?

গত আগস্ট মাসের ২৪ তারিখ ওই নির্দিষ্ট ব্রিটিশ দম্পতির ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়। সাত পাঁচ না ভেবে ওই কন্যার নামটাই রেখে দেয় পকোড়া!!!!আয়ারল্যান্ডে ওদের নিজেদের রেস্তরাঁ বিলের একটি ছবি শেয়ার করেছে নেটমাধ্যমে দম্পতিটি। সেখানে লেখা রয়েছে, ‘আমার স্ত্রী আমাদের সদ্যোজাত কন্যার নাম রেখেছে পকোড়া। এই রেস্তরাঁয় স্ত্রীর সবচেয়ে প্রিয় পদ পকোড়া।’

Related Articles