Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্ত ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, বাচ্চাদের সামনে দেখবেন না এই পাঁচটি সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

1) রিতি রিওয়াজের এই ওয়েব সিরিজ ভীষণ বোল্ড এবং ইরোটিক এ কথা বলতেই হবে। আপনি আপনার পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। তাই তো প্রাইভেসি খুঁজতেই হবে। একই সময়ে, এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যা ব্যাপক জনপ্রিয় হয়েছে সবার কাছে। এই পর্বটিও খুব সাহসী এবং এর গল্পটি বেশ অন্যরকম। এখানে দুই মহিলার মধ্যে রিলেশন দেখা যাচ্ছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু এবং অনুপমা প্রকাশ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

2) ‘উল্লু’তে ‘সুরসুরি-লি’ সিরিজের দুটি সিজন মুক্তি পেয়েছে। যা একেবারে হৈ হৈ করে দেখেছেন দর্শকমহল। প্রথম দুটি সিজনে দেখা গেছে যে সুর ও সুরিলি নামের দুই যুবক যুবতীর বিয়ে, তারপর সুরিলি সুরকে প্রথম রাতের জন্য ভালোভাবে তৈরি হচ্ছিল। আর ঠিক সেই সময়, একদিকে দাউদ পৌঁছে যায় কামিনীর বাড়িতে, সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর গল্পটির মোড় ঘুরে যায়। তবে সুরসুরিলি পার্ট দুই ওয়েব সিরিজটি 8ই জুলাই 2022-এ প্রকাশিত হয়, এতে আপনি রোমান্স এবং নাটক দেখতে পাবেন, অনলাইন দেখতে উল্লু অ্যাপের মাধ্যমে সহজেই দেখতে পারবেন। এর পরিচালক হাসান শহীদ নকভি, তিনি এই ওয়েব সিরিজটি খুব ভালভাবে পরিচালনা করেছেন। অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, নিধি মহাবন, জয়শঙ্কর ত্রিপাঠি এবং অঙ্কুর মালহোত্রার মতো খুব ভাল স্টারকাস্ট দেখতে পাবেন। নিধি মহাবনকে দেখতে পাবেন যিনি সুরিলি চরিত্রে অভিনয় করেছেন । সেকেন্ড পার্টে যা যা দেখানো হয়েছে, পরবর্তীকালে কিন্তু রয়েছে আরও আকর্ষণীয় বিষয়।আকর্ষণীয় বিষয়গুলোকেই কিন্তু পরবর্তী পর্বে তুলে ধরা হয়েছে, গত দুটি পর্ব এতটাই মানুষের কাছে ভালো লেগেছে যে তার জন্যই এর তৃতীয় পার্ট বার করতে হয়েছে। এরপর কি হবে জানতে অবশ্যই দেখতে হবে সুরসুরি-লি পার্ট তিন। এটি ২০২২ এ ১৫ জুলাই প্রিমিয়ার হয়েছে। সুরসুরি লি পার্ট তিন হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু এবং তামিল ভাষায় মুক্তি পাবে।তবে আর কি দেখে নিন এক ঝলক -সম্প্রতি উল্লুতে জনপ্রিয়তা শিখরে রয়েছে সুরসুরি-লি ওয়েব সিরিজ। ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের ব্যাপক পছন্দ হয়েছে এই ওয়েব সিরিজের প্রথম দুটি পার্ট। এরপর ওয়েব সিরিজের প্রতি ক্রেজ দেখে নির্মাতারা এর তৃতীয় পার্ট রিলিজও করে দিয়েছে। নিধি মাধবন সুরসুরি-লি পার্ট তিন উল্লু ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও স্টারকাস্টে রয়েছেন অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি, অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে।

3) আর এবার নজর কাড়ছে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ‘জাঞ্চ পারতাল’-এর দ্বিতীয় সিজনের ট্রেলার। এই ট্রেলার এর প্রথম সিজন সাজানো হয়েছে সাহসী দৃশ্য এ। মুহূর্তে মুহূর্তে ছিল অন্তরঙ্গতা আর বেড সিনে ভর্তি। এই সিজনে দেখানো হয়েছে, এক যুবতী বই দেওয়ার নাম করে এক যুবকের সঙ্গে গোপনে দেখা করে। এরপর গল্পের মোড় ঘুরে যায়। তারপর আবার অন্য এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের ঠিক পরেই সে গর্ভবতী হয়।এখন এই গর্ভজাত সন্তানের আসল বাবা কে, তার স্বামী না সেই বিয়ের আগের যুবক? তা সিরিজের শেষে দেখানো হয়েছে। ‘কমলা’র চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মুক্তি বোস। এছাড়াও নিক্কি চরিত্রে দেখা গেল সমিতা পালকে। পাশাপাশি বীরেন্দ্র সিং এবং অনিশ রোশনকেও দেখা গেল এই সিরিজে। এই সিজনটি উল্লুতে পাওয়া যাবে।

4) ওয়েব সিরিজের দুনিয়ার এক অন্যতম অভিনেত্রী নিকিতা চোপড়া। কেরিয়ারের শুরু করেছিলেন টিভি শোতে কিন্তু পরবর্তীকালে তিনি ওয়েব সিরিজেই নিজেকে একেবারে আবদ্ধ করে ফেলেন। তার ‘খুল যা সিম সিম‘ ওয়েব সিরিজ রীতিমতো হইচই ফেলে দিয়েছে। এটি সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। উল্লু এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা। এই ওয়েব সিরিজের গল্পে দেখা যাচ্ছে, সদ্য বিবাহিত সিমরান, যে বিয়ের প্রথম দিনেই জানতে পারে, তার স্বামীর শারীরিক সমস্যা রয়েছে এবং সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। তবে সিমরানের সৌন্দর্যে পাগল গ্রামের অনেক যুবক। এবার সিমরান কি করে নিজের স্বামীর পাশে থাকবে? না অন্য পুরুষের সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠবে? সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

5) সম্প্রতি ডিজে মুভি প্লেক্স নামক একটি প্ল্যাটফর্ম থেকে একটি সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। যার নাম “বাবুজি ঘর পার হ্যা পার্ট 2″। সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার পরপরই তা দর্শকদের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছে, তারা দেখার জন্য উদগীব হয়ে উঠেছেন। এই সিরিজের প্রথম পর্বটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে এর দ্বিতীয় পার্ট বার করতেই হয়েছে। আশা করা যাচ্ছে, দ্বিতীয় পার্টিও এতটাই জনপ্রিয় হবে যে পরবর্তী পর্বের জন্য সকলে অপেক্ষা করবেন। সিরিজটির গল্প অনুসারে, একটি বাড়িতে একটি বিবাহিত মহিলা,তার স্বামী ও অন্ধ শ্বশুর থাকেন। তার শ্বশুরের কাজের মেয়ের সাথে শারীরিক সম্পর্কে মেতে ওঠেন, আর বাড়ির বৌ তা লুকিয়ে দেখে ফেলে। এই সময় সেই গৃহবধূ ওই বাড়ির কাজের মহিলাকে বলেন স্বামীর সাথে এক কাজ করতে। কিন্তু কেন তিনি এমনটা করলেন তা কিছুতেই বোঝা যাচ্ছে না। তাই পুরো সিরিজ দেখতে হবে আপনাকে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন, দুনিয়ায় জনপ্রিয় মুখ ঋদ্ধিমা তিওয়ারি ও রুকস খানদাগালেকে। তবে দেরি না করে দেখুন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক