whatsapp channel

ঘনিষ্ঠ হতে গিয়েই ঘটলো চরম অঘটন, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দরজা খুলে দেখবেন না

সিনেপ্রাইম অ্যাপ নিয়ে দর্শকদের অধিকাংশের অভিযোগের অন্ত নেই। এই অ্যাপে সাবস্ক্রিপশনের জন্য নির্দিষ্ট অর্থ কেটে নেওয়া হলেও সাবস্ক্রিপশন অ্যাকটিভ হয় না। সিনেপ্রাইম অ্যাপের কাস্টমার কেয়ারে ফোন করেও মেলেনি কোনো সাহায্য।…

Avatar

Nilanjana Pande

সিনেপ্রাইম অ্যাপ নিয়ে দর্শকদের অধিকাংশের অভিযোগের অন্ত নেই। এই অ্যাপে সাবস্ক্রিপশনের জন্য নির্দিষ্ট অর্থ কেটে নেওয়া হলেও সাবস্ক্রিপশন অ্যাকটিভ হয় না। সিনেপ্রাইম অ্যাপের কাস্টমার কেয়ারে ফোন করেও মেলেনি কোনো সাহায্য। উপরন্তু এই অ্যাপে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ এবং তা খুব কম সময়ের ব্যবধানে। ফলে ক্রমশ কমছে অ্যাপের ভিউ। তা বোঝা যাচ্ছে সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেল থেকে। ছাব্বিশে অক্টোবর সিনেপ্রাইম অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘ছাতরি’-র অফিশিয়াল ট্রেলার।

এখনও অবধি এই ট্রেলারের ভিউ মাত্র দেড় হাজার অতিক্রম করেছে। লাইকের সংখ্যা মাত্র উনসত্তর। বোঝাই যাচ্ছে, এই ধরনের কন্টেন্ট দর্শকদের কাছে ক্রমশ একঘেয়ে হয়ে উঠছে। ‘ছাতরি’-র কাহিনীর কেন্দ্রে রয়েছে দুই যুবক। তারা একটি অ্যাপার্টমেন্ট শেয়ার করে থাকে। দুই যুবকের মধ্যে একজন যথেষ্ট ধার্মিক। পুজো-আচ্চায় বিশ্বাসী এই যুবক গলায় পরে থাকে রুদ্রাক্ষের মালা। কিন্তু সে যৌনতার আস্বাদ পেতে চায়। কারণ এতগুলি বসন্ত পেরিয়েও এই যুবক রয়ে গিয়েছে ভার্জিন। একসময় তার সাথে পরিচয় হয় একটি মেয়ের। মেয়েটিকে সে নিজের ভার্জিনিটির কথা বললে মেয়েটিও তার কুমারত্ব হরণ করতে আগ্রহী হয়।

যুবকটি বাড়ি ফিরে তার বন্ধুকে নিজের নতুন বান্ধবীর কথা জানায়। সে বলে, ওই বান্ধবীকে সে বাড়িতে আমন্ত্রণ জানিয়েছে। কিন্তু যুবকের বন্ধু বলে, একই দিনে সে-ও আমন্ত্রণ জানিয়েছে তার প্রেমিকাকে। একসময় দুইজনের প্রেমিকা তাদের বাড়িতে আসে। দুই যুবক তাদের সাথে যৌনতায় লিপ্ত হয়। কিন্তু ভার্জিন যুবকটি নিজের অজ্ঞতার জেরে একটি কন্ডোমকে দুই ভাগ করে। এর ফলে রেগে যায় তার বন্ধু।

কিন্তু সেই সময় বেজে ওঠে বাড়ির কলিং বেল। চমকে ওঠে দুই যুবক। এত রাতে কে এল তাদের সাথে দেখা করতে? উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম। এই অ্যাপে ‘ছাতরি’ স্ট্রিম হয়েছে সাতাশে অক্টোবর।