whatsapp channel
Bengali SerialHoop Plus

মধুচক্রে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন ‘আলো ছায়া’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

রিলের ওপারে যে অভিনেতা পান্ডব গোয়েন্দার সাহায্যে অপরাধী ধরেন। সেই এখন গভীর রাতে মধুচক্রের ব্যবসায়ে জড়িয়ে। তাই এখন ঠাঁই কলকাতার জেলে।

ইনি আর কেউ নন। পান্ডব গোয়েন্দার সৌগত বন্দোপাধ্যায়। স্পা’র আড়ালে চলা মধুচক্রের আসরে হানা দিয়ে বাংলা সিরিয়ালের এই অভিনেতা-সহ ১৬ জনকে গ্রেপ্তার করল এসটিএফ। এই মধুচক্রের ব্যবসায় প্রথমে ১১ জনকে ক্রেতাদের গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, এই ধৃতদের মধ্যে ক্রেতা হিসেবে একজন সৌগত। পুলিশ সূত্র থেকে জানা যায়, সৌগত নাকি ক্রেতা হিসেবেই ওই মধুচক্রের আসরে গিয়েছিলেন। আর অন্য স্পা থেকে ৬ জন তরুণীকে উদ্ধার করেছেন পুলিশ।

একটি গোপনসূত্র থেকে জানা যায়, দীর্ঘদিন ধরেই দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ ও রফি আহমেদ কিদোয়াই রোডের বাড়ি দুটিতে মধুচক্র চালানো হচ্ছে। শনিবার এসটিএফ এবং গোয়েন্দা পুলিশের যৌথ সাহায্যে প্রথমে তল্লাশি চালানো হয় রাসবিহারী অ্যাভিনিউয়ের স্পা’-তে। সেখান থেকে প্রথমে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তারপর উত্তর কলকাতার তালতলা অঞ্চলে রফি আহমেদ কিদোয়াই রোড়ের স্পায়ে হানা দেয় পুলিশ। সেখান থেকে আরো ৫ জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের মধ্যে ২ জন ক্রেতা হিসেবে ওই স্পায়ে গিয়েছিলেন। আজই আলিপুর আদালতে বিচারে নিয়ে যাওয়া হবে। উল্লেখ্য সৌগত বন্দোপাধ্যায় রানী রাসমনি,আলো ছায়া,জয়ী, পান্ডব গোয়েন্দা ধারাবাহিকে অভিনয় করেছেন।

whatsapp logo