whatsapp channel

Astrology: মহালয়ার আগেই দু-হাত ভরে অর্থ আসবে এই ৩ রাশির, রয়েছে শুভ যোগ

আর মাত্র ৬ দিন পরেই, অর্থাৎ ২৫ শে সেপ্টেম্বর মহালয়া। তাই পুজোর আর বেশি দিন বাকি নেই। অনেকেই হয়তো পুজোর কেনাকাটা শেষ করেছেন, বা কেউ কিনে চলেছেন বা কেউ কিনবেন…

Avatar

Advertisements
Advertisements

আর মাত্র ৬ দিন পরেই, অর্থাৎ ২৫ শে সেপ্টেম্বর মহালয়া। তাই পুজোর আর বেশি দিন বাকি নেই। অনেকেই হয়তো পুজোর কেনাকাটা শেষ করেছেন, বা কেউ কিনে চলেছেন বা কেউ কিনবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। যারা এখনো কেনেননি তাদের জন্য হয়তো বড় কোনো ধামাকা অপেক্ষা করছে। জ্যোতিষ শাস্ত্র মতে, মহালয়ার আগেই অর্থাৎ ২৩ শে সেপ্টেম্বর গুরু বৃহস্পতি উল্টো পথে হাঁটা শুরু করবেন। আগামী ২৩ নভেম্বর পর্যন্ত গুরু বৃহস্পতি উল্টো পথে হাঁটবেন মীন রাশি বরাবর, এবং এতে করে শুভ ফল পাবেন অন্য আরো তিন রাশির জাতক-জাতিকারা। তাদের নাম, যশ, অর্থের শ্রী বৃদ্ধি হবে। চলুন দেখে নিই, জ্যোতিষ গণনা মতে কোন টিউন রাশির জাতক-জাতিকারা শুভ ফলাফল পেতে চলেছেন। মিলিয়ে নেবেন নিজেরটা প্রথমে।

Advertisements

১) বৃষ TAURUS: একটি রাশি চক্রে বৃহস্পতি প্রদক্ষিণ করতে ১২ বছর সময় নেয়। এই ১২ বছর পর বৃহস্পতি মীন রাশিতে পশ্চাদ্গমন করেছে এবং এতে করে লাভবান হবেন বৃষ রাশির জাতক-জাতিকারা। কারও সাহায্য ছারাই নিজ চেষ্টায় ধন অর্জন করতে পারবেন। বৃহৎ যানবাহন কেনার সুযোগ আছে। খুচরো ব্যবসায়ীরা লাভবান হবেন এবং যে কোনো ধরনের ব্যবসায় লাভবান হবেন।

Advertisements

২) মিথুন GEMINI: পৈতৃক সম্পত্তি লাভের যোগ আছে। বৃহস্পতির প্রভাবে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন, এবং দূরে ভ্রমণের সুযোগ আছে। হয়তো বিদেশে ঘুরতে যেতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসার থেকে চাকুরিতে বেশি উন্নতি লাভ করবেন।

Advertisements

৩) কর্কট CANCER: শিক্ষাক্ষেত্রে আপনার মান সম্মান বৃদ্ধি পাবে। যারা প্রফেসর বা টিচার তাদের উন্নতি কেউ আটকাতে পারবে না। তাছাড়া, যারা শিক্ষিত, তাদের সন্তান-ভাগ্য খুব ভাল হয়।

Advertisements

Disclaimer: উপরের যাবতীয় তথ্য গণনা ভিত্তিক। বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত যে কোনো শব্দকে বিশ্বাস করার জন্য।

whatsapp logo
Advertisements