Hoop PlusTollywood

Rituparna Sengupta: একই মঞ্চে কি কথা বলছেন ঋতুপর্ণা ও ধোনি!

আপাতত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ট্রেন্ডে ভাসছে টলিউড। যদিও এই ট্রেন্ড শুধুমাত্র একটি ফিল্মকে ঘিরে যাতে ক্যামিও করেছেন প্রসেনজিৎ (Prasenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কিন্তু এর মধ্যেই ভাইরাল হল ঋতুপর্ণার সাথে ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)-র ছবি।

শনিবার ঋতুপর্ণা নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেছিলেন। ছবিতে ঋতুপর্ণার পরনে রয়েছে গোলাপি রঙের আনারকলি। সারা আনারকলি জুড়ে রয়েছে ব্রোকেডের কারুকার্য। অপরদিকে ধোনি পরেছেন নীল রঙের ডেনিম ও থ্রি কোয়ার্টার টি-শার্ট। জয়পুরে এসআরএমবি টিএমটি বার আয়োজিত একটি অনুষ্ঠানে ঋতুপর্ণা ও ধোনি আমন্ত্রিত ছিলেন। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে কথোপকথনে ব্যস্ত দুই তারকা। জয়পুরে মাত্র একদিনের জন্য গিয়েছিলেন ঋতুপর্ণা। রবিবার ভোরে কলকাতার বাড়িতে ফিরেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Network (@networkfilmy)

মহালয়ার সকালে কালার্স বাংলায় ইতিমধ্যেই সকলে দেখেছেন ঋতুপর্ণার ‘দেবী দশমহাবিদ্যা’ রূপ। বিকালে কলকাতার ‘মোহর কুঞ্জ’-এ হয়েছে ঋতুপর্ণা অভিনীত নারীকেন্দ্রিক ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’-র ট্রেলার লঞ্চ। এই ফিল্মে ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

এছাড়াও সম্রাট শর্মা (Samrat Sharma) পরিচালিত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-য় দেখা যেতে চলেছে ঋতুপর্ণাকে। শুক্রবার ভাইরাল হয়েছে এই ফিল্মের প্রোমোশনাল ছবি ও ভিডিও।

Related Articles