BollywoodHoop Plus

Kareena-Taimur: চোখ বন্ধ করে কি চাইল তৈমুর?

তৈমুর (Taimur Ali Khan) এই বয়সেই নেটদুনিয়ায় যথেষ্ট সমালোচিত। চলতি বছর তার কয়েকটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। সেই ভিডিওগুলিতে তৈমুরকে দেখা গিয়েছিল, তার গভর্নেসের সাথে খারাপ ব্যবহার করতে। এরপর থেকেই নেটিজেনদের একাংশ ট্রোল করতে শুরু করেন তৈমুরকে। প্রশ্ন ওঠে করিনা কাপুর (Kareena Kapoor khan)-এর শিক্ষা নিয়েও। তবে সম্প্রতি আরও একবার তৈমুর ভাইরাল হয়েছে। কিন্তু সম্পূর্ণ অন্য কারণে।

এদিন ছিল কুণাল খেমু (Kunal Khemu) ও সোহা আলি খান (Soha Ali Khan)-এর একমাত্র কন্যাসন্তান ইনায়া (Inaya)-র জন্মদিন। ইনায়ার জন্মদিনে করিনা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, ঈশ্বরের কাছে বসে প্রার্থনা করছে তৈমুর ও ইনায়া। পাশাপাশি বসা ভাইবোনের ছবি শেয়ার করে ক্যাপশনে করিনা লিখেছেন, তিনি জানেন না, ইনায়া ও তৈমুর কি প্রার্থনা করছেন! তবে করিনা প্রার্থনা করছেন দুই ভাইবোনের আনন্দ ও খুশি। এছাড়াও করছেন একটি মজাদার প্রার্থনা যাতে তৈমুর ও ইনায়া যত খুশি কেক খেতে পারে।

এছাড়াও ইনায়ার উদ্দেশ্যে মজা করে করিনা লিখেছেন, ইনায়ার মা তাঁর এই পোস্ট পড়ছেন। তিনি এবার করিনাকে মেরেই ফেলবেন। ইনায়াকে ‘রাজকুমারী’ সম্বোধন করে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন করিনা। পাঁচ বছর বয়স হয়ে গেল ইনায়ার।

ইনায়ার জন্মদিনে তার বাবা কুণালও একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিটি শেয়ার করে কুণাল লিখেছেন, দ্রুত সময় বয়ে যাচ্ছে। তবে ইনায়ার বয়স বাড়ার সাথে সাথে তাঁর নিজের বয়স যেন কমছে বলে মজা করেছেন কুণাল।

Related Articles