Hoop StoryHoop Viral

নতুন জামাইকে কোলে নিয়ে তুমুল নাচ শাশুড়ির, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

এই লকডাউনে ফোনে চোখ রাখলেই অনেক ভিডিয়ো ভাইরাল হয়েছে একের পর এক। করোনা আবহে সব কিছু পাল্টে গেছে। কিন্তু মানুষ আনন্দ করতে ভুলে যায়নি। বহু দিন হয়েছে, মানুষ প্রাণ খুলে হাসতে ভুলে গেছে। এবার সোশ্যাল মিডিয়ায় প্রাণ খোলা হাসি আর মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে। দেখে নেওয়া যাক কি সেই ভিডিয়ো?

ভারতবর্ষে বিয়ে নিয়ে নানারকম নিয়ম – কানুন আছে তা অনেকেরই অজানা। নানান পরিবারে নানান রকম বিয়ের আচার আছে যা অনেকেই জানেননা। এমনই এক নিয়ম দেখে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। নব বধূ কোনের সাজে বসে রয়েছেন। এবার শ্বশুড় বাড়ি রওনা হওয়ার পালা। এই সময় বাঙালি বিয়েতে রীতি আছে নববধূ তাঁর মায়ের আঁচলে খই ছিটিয়ে দিয়ে সব ঋণ শোধ করে শ্বশুরবাড়ি রওনা দেয়। যদিও এভাবে কোন দিন বাবা মায়ের ঋণ শোধ করা যায় না। তবুও নিয়ম যখন আদি কাল থেকে চলে আসছে তা মানতেই হয় প্রত্যেক বাবা মাকে।

তবে এবার রীতিটা একটু পাল্টে গেল। তবে এবার মেয়ে নয় খই ছিটালেন নব বধূর মা। আরও অবাক করা বিষয় হল বয়স্ক জীর্ণ শাশুড়ি নিজের কোলে তুলে নিলেন জামাইকে। জামাইকে কোলে তুলে খই ছিটিয়ে তুমুল নাচলেন শাশুড়ি। জামাইকে নিয়ে বেশ আনন্দিত শাশুড়ি। একটুও কষ্টের ছাপ নেই তাঁর মুখে। জামাইয়ের ওজনের ভারে কোনো ক্লান্ত ভাব নেই মুখে। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই রিতোমতো ভাইরাল হয়। এই ভিডিয়ো নেটমহলে সকলেই প্রশংসা করেছেন। অনেকে এই ভদ্র মহিলার এনার্জি দেখে স্যালুট জানান। অনেকে বলে বসলেন ভারত বলেই এমনটা বোধ হয় সম্ভব।

ভালোবাসা আর বিশ্বাস মানুষকে দিয়ে সব করিয়ে নিতে পারে। এই সব আনন্দ সারাদেশের মানুষের সাথে ভাগ করে নিয়েছেন এই পরিবার। এই নাচ দেখে বোঝাই যাচ্ছে পরিবার জামাইকে পেয়ে বেশ খুশি। করোনা মানুষের ভালোবাসা এখনো কমাতে পারেনি। সামনে দুর্গা পুজো এই ভিডিয়ো বাঙালীর স্যানিটাইজার আর মাস্কের সাথে সামান্য স্বস্তি দিল।

Related Articles