Hoop VideoHoop Viral

বন্ধ ঘরে জোর করে আম্রপালীকে আদর করলেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

বিছানায় ফেলে আম্রপালীকে আদর করল নিরাহুয়া। এখানে আম্রপালীকে দেখা যাচ্ছে, লাল রংয়ের একটি স্লিভলেস ছোট পোশাকে দাঁড়িয়ে আছেন। পিছন থেকে নিরহুয়া একটি মাল্টি কালারের পাঞ্জাবি পরে এসে তাকে কাঁধে তুলে নিয়ে চলে গেল বেডরুমে। তারপরে তাদের মধ্যে মাখো মাখো রোমান্সে পুরো গানটা একেবারে ভরপুর হয়ে গেছে, আম্রপালীকে এখানে দেখতে ভীষণ লাগছে। ‘সুনলে বানী’ গানের সাথে নাচলেন আম্রপালী। লাখ ভিউজ হয়েছে।

whatsapp logo