whatsapp channel

Bhojpuri Song: কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কুকীর্তি ঘটালেন চিন্টু, দেখুন দরজা বন্ধ করে

প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে চিন্টু নামেই পরিচিত। মুম্বইয়ের বুকে বেড়ে ওঠা প্রদীপের বাবাও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নামী প্রযোজক ও পরিচালক। তাই বলিউডের পরিবর্তে চিন্টু বেছে নিয়েছেন ভোজপুরি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে চিন্টু নামেই পরিচিত। মুম্বইয়ের বুকে বেড়ে ওঠা প্রদীপের বাবাও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নামী প্রযোজক ও পরিচালক। তাই বলিউডের পরিবর্তে চিন্টু বেছে নিয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকেই। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua), খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-দের ভিড়ে চিন্টু এক ঝলক দখিনা হাওয়া। নিরাহুয়া,খেসারিলালদের কৃতিত্ব অনস্বীকার্য। কিন্তু চিন্টু বর্তমান প্রজন্মের কাছে পছন্দের নায়ক। কারণ তিনি আধুনিক। চিন্টু অন্য নায়কদের তুলনায় যথেষ্ট কম ফিল্মে অভিনয় করলেও তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়।

Advertisements

অপরদিকে কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র মতো সিনিয়র নায়িকার সাথেও জুটি বেঁধে চিন্টু যথেষ্ট সাবলীল। তবে কাজল শুধুমাত্র চিন্টুর বিপরীতে নায়িকা হিসাবেই কাজ করেননি, তিনি নায়কের একটি ফিল্মে আইটেম ডান্সও করেছেন। ফিল্মের নাম ‘বিবাহ’। এই ফিল্মটি রিলিজ করেছিল 2020 সালের এপ্রিল মাসে। ‘বিবাহ’-এ চিন্টুর বিপরীতে অভিনয় করেছেন বঙ্গতনয়া সঞ্চিতা ব্যানার্জী (Sanchita Banerjee)। এই ফিল্মে একটি গানে আইটেম ডান্স করে নজর কেড়েছেন কাজল। গানটির নাম ‘ভাতার সে ভ্রম সব ছুট যায়েগা’।

Advertisements

গানের শুরুতে নায়ককে দেখা যাচ্ছে, বন্ধুদের সাথে কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করতে। এমন সময় পার্টির মাঝেই কয়েকজন নৃত্যশিল্পীর সাথে নীল রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও হাই-থাই স্লিটেড স্কার্ট পরে আবির্ভাব কাজলের। চিন্টুর বন্ধুরা তাঁকে ঠেলে পাঠান কাজলের কাছে। দুজনে একসাথে উদ্দাম নাচ শুরু করেন। এই গানটি গেয়েছেন রীতেশ পান্ডে (Ritesh Pandey) ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)।

Advertisements

মঞ্জুল ঠাকুর (Manjul Thakur) পরিচালিত ফিল্ম ‘বিবাহ’-র এই গানটি ইতিমধ্যেই আঠারো কোটি ভিউয়ার অতিক্রম করেছে।

Advertisements
whatsapp logo
Advertisements