Hoop VideoHoop Viral

Viral: ‘ভালো লাগে স্বপ্নকে’, সুপারহিট বাংলা গানে অসাধারন নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসা নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, বিশেষত বর্তমান প্রজন্মকে তুলে ধরার একটি অসাধারণ মাধ্যম হিসেবে কাজ করছে এখন সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়ায় সকলেই পয়সা রোজগার করছে। কে বলে এখন বাজারে টাকা উপার্জন করার মত চাকরি নেই, তাই হয়তো সেই অর্থে চাকরি-বাকরির সম্ভাবনা অনেক কমে গেছে কিন্তু সৎ পথে থেকে উপার্জন করার অনেক সুযোগ করে দিয়েছে। সোশ্যাল মিডিয়ার আপনার মধ্যে যদি প্রতিভা থাকে তাহলে তো কোন কথাই নেই।

‘ভালো লাগে স্বপ্নকে, রাত জাগা স্বপ্নকে’ এই বাংলা গানের সঙ্গে অসাধারন নাচের এক যুবতীর সবুজ রঙের ঢাকাই শাড়ি লাল রঙের ব্লাউজ আর তার সঙ্গে মানানসই সাজগোজে তাকে একেবারে অপরূপ সুন্দরী দেখতে লাগছে। তাহলে শুধু গান বা নাচের জন্য না তাকে দেখতে সুন্দর লাগার জন্য ভিডিওটি পৌঁছে গেছে। লক্ষ লক্ষ মানুষের কাছে তার প্রত্যেকটি কমেন্টের প্রচুর পরিমাণে প্রশংসা করেছেন, বড়রা আশীর্বাদ করেছেন, যাতে যুবতীর এমনই সুন্দর নিচে যেতে পারে।

মাত্র ১০ দিনে ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৭০ হাজার মানুষ। আর হবে নাই বা কেন এত সুন্দর নাচ মানুষ তো দেখবেন। কেউ কেউ আবার কমেন্ট বক্সে লিখেছেন দেখতে ‘পুরো টিয়া পাখির মতো লাগছে’। সবুজ আর লাল ঠোঁটের মত সত্যিই যুবতীকে একেবারে টিয়া পাখি মনে হচ্ছে, তাই আর দেরি না করে আপনি বা কেন এই ভিডিওটি দেখা থেকে বিরত থাকবেন আমাদের Hoophaap পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিও-

whatsapp logo