Hoop Life

Lifestyle: অর্থের অভাবে ভুগছেন! বাড়িতে আজই আনুন এই উপকারী গাছ

আর্থিক দুর্গতি কি আপনাকে একেবারে চেপে ধরে বসে আছে? আর এই আর্থিক সংকট কে যদি আপনি আপনার জীবন থেকে একেবারে নিমিষে শেষ করে দিতে চান, তাহলে এই মানিপ্ল্যান্ট এর প্রজাতি আপনার গৃহে রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে সুন্দর হয়ে যাবে, কোনদিন অর্থনৈতিক সংকটে ভুগতে হবে না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

ক্রাসুলা ওভাটা এই প্রজাতির মানিপ্ল্যান্ট আপনি আপনার গৃহে রাখতে পারেন। বাস্তুবিদরা বলেন এই গাছ ঘরের জন্য অত্যন্ত শুভ। এই গাছ প্রায় ১০০ বছর বেঁচে থাকতে পারে। আপনি যদি আপনার গৃহে বাঁচিয়ে রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে সুন্দর হয়ে যাবে। বাড়িতে টেবিলের উপরে বা বাড়ির যেকোন কোণে লাগিয়ে ফেলুন ছোট একটি গাছ। আপনার অর্থনৈতিক ভাগ্য অনেকটাই বদলে যাবে, অন্তত বাস্তু তাই বলছে। আমরা অনেকেই ঘর সাজানোর জন্য নানান রকম গাছ ব্যবহার করে থাকি। কিন্তু আপনি কি জানেন এই গাছটির নাম খুব একটা যদিও আপনি শুনতে পাবেন না কারুর কাছে, তাও কিন্তু এই গাছ এর জনপ্রিয়তা তুঙ্গে। এই গাছ নিমেষে আপনার ভাগ্য বদলে দিতে পারে। তবে চটজলদি দেখে ফেলুন এই গাছ আপনি কিভাবে রাখলে আপনার ভাগ্য বদলাবে নিমিষের মধ্যে।

এই গাছটির নাম ক্রাসুলা ওভাটা। এই গাছ সহজেই আপনি যে কোন নার্সারিতে পেয়ে যাবেন। বাস্তু মতে, এই গাছ যদি আপনার বাড়িতে থাকে তাহলে আপনার ব্যবসায়িক দিক থেকে উন্নতি লাভ করতে পারবেন। তাই আর দেরি না করে, চটজলদি যে কোনো নার্সারি থেকে কিনে ঘর সাজিয়ে ফেলুন এই গাছ দিয়ে। মানিপ্ল্যান্ট এর পাশাপাশি অবশ্যই রাখুন এই ছোট্ট একটি গাছ।

চিনা ফেংশুই মতে, এই গাছ টাকাকে আকর্ষণ করে। তাহলেই বুঝতে পারছেন, এই গাছ আপনার জন্য ঠিক কতটা লাকি। তবে যারা বিশ্বাস করেন না, তারা এই কাজগুলি করতে যাবেন না। কারণ অনেকেই যদি অবিশ্বাস করে এই সমস্ত কাজ করতে যান, তাহলে কিছুতেই সফল হতে পারবেন না জীবনে। মনে বিশ্বাস রেখে, তারপরে এই গাছ দিয়ে ঘর সাজান। দেখবেন আপনি যে কোন লক্ষ্যে পৌঁছে যেতে পারছেন, খুব সহজেই।

এই গাছের উপকারিতা –

১) সব নেগেটিভ শক্তিকে এই গাছ একবারে গৃহ থেকে দূর করে দেয়।

২)এই গাছের একটি পাতা থেকে জন্ম নিতে পারে বড় একটি নতুন গাছ। তাই বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, এই গাছ বাড়িতে রাখলে আপনি অতি কম টাকা দিয়ে জীবন শুরু করলেও, পরবর্তীকালে এই গাছের মতোই অনেক বড় জায়গায় পৌঁছতে পারবেন।

৩) এই গাছ আপনি বাড়িতে রাখতে পারেন, তাহলে আপনি শারীরিক ভাবে ভালো থাকবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles