Bengali SerialHoop Plus

SonaMoni Saha: আর একাকীত্ব নয়, বিজয়া সম্মিলনীতে দিদির ডাক পেলেন পর্দার ‘মোহর’!

কিছুদিন আগেই অভিনেত্রী সোনামণি সাহা (SonaMoni Saha) এক সংবাদমাধ্যমে নিজেকে নিয়ে অভিযোগ করে বলেন যে শুধু ইন্ডাস্ট্রি কেন! তার কোথাও কোনও বন্ধু নেই। জানেন না কেন কেউ তার সঙ্গে বন্ধুত্ব করতে চান না। কোনও অনুষ্ঠানেও তাকে ডাকা হয় না। হয়তো নিজেরই কোনও সমস্যা আছে। কিন্তু, অভিনেত্রী জানান যে তারও ইচ্ছা করে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে। লং ড্রাইভে যেতে। এবারে সেই ইচ্ছার দাম পেলেন।

সোনামণি সাহার ইচ্ছে পূরণ -»‘মোহর’ ধারাবাহিক খ্যাত সোনামণি সাহার একাকীত্ব ঘুচলো। ইন্ডাস্ট্রিতে তার কোনো বন্ধু নেই, কেউ তাকে অনুষ্ঠানে ডাকে না, এমন নানান অভিযোগ তিনি করেছিলেন। এবারে ডাক পেয়েছেন। তাও স্বয়ং দিদির থেকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আয়োজিত বিজয়া সম্মিলনী অনুষ্ঠান থেকে নিমন্ত্রণ পান সোনামণি। যেখানে দিদির ডাক এসেছে, সেখানে তো যেতেই হয়।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

চলতি বছরে বাংলার দুর্গাপুজো ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে। তাই এই বছর খুবই স্পেশ্যাল গোটা বাংলার কাছে। এছাড়া, করোনা শেষের পর এই বছর ধুমধাম করে দুর্গাপুজো হয়। হয় রেড রোডে কার্নিভাল, এমনকি বিজয়া সম্মিলনীও অনুষ্ঠিত হয় ইকো পার্কে ধুমধাম করে। সেই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন বহু শিল্পী, শিল্পপতি, গায়ক, ক্রীড়াবিদ, সিনেমা জগতের একাধিক ব্যক্তিত্ব। সেখানেই দেখতে পাওয়া যায় ‘মোহর’ ও ‘এক্কা দোক্কা’ খ্যাত অভিনেত্রী সোনামণি সাহা।

সোনামণি সাহার কেরিয়ারগ্রাফ

‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের পর ‘মোহর’ ধারাবাহিকে দেখা যায় সোনামণি সাহাকে। ‘মোহর’ শেষের পর তাকে পাওয়া যায় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ তে। এছাড়াও ওয়েব সিরিজ ‘বেঙ্গল বিমা কোম্পানি’ তে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি, স্টার জলসার ‘মহালয়া’য় দেবী দুর্গার ভূমিকায় পাওয়া যায় তাকে। এও শোনা যায় যে প্রযোজক রানা সরকার মোহর ধারাবাহিকের জুটিকে নিয়ে বড় পর্দায় নামবেন, যদিও এই নিয়ে পরবর্তীতে অনেক সমস্যা তৈরি হয়, এবং শ্যুটিং বন্ধ থাকে। তবে, আপাতত সোনামণি ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক নিয়েই ব্যস্ত।

whatsapp logo