whatsapp channel

বাংলার জয় হল, মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছাবার্তায় ভরালেন নীল-তৃণা

এই নিয়ে পর পর তিনবার 'অপরাজিত' মমতা ব্যানার্জি। হাতে 'পরশপাথর' নিয়ে জয়ী মমতা। নন্দীগ্রাম থেকে নিজের জয় ছিনিয়ে নিয়েছেন শুভেন্দুর বেগম। তবে এই জয় এখনই উদযাপন করতে চাননা মমতা ব্যানার্জি।…

Avatar

HoopHaap Digital Media

এই নিয়ে পর পর তিনবার ‘অপরাজিত’ মমতা ব্যানার্জি। হাতে ‘পরশপাথর’ নিয়ে জয়ী মমতা। নন্দীগ্রাম থেকে নিজের জয় ছিনিয়ে নিয়েছেন শুভেন্দুর বেগম। তবে এই জয় এখনই উদযাপন করতে চাননা মমতা ব্যানার্জি। আপাতত কোভিড ভ্যাকসিন নিয়ে লড়াই করতে চান। যদি ভ্যাকসিন না পান তবে আন্দোলন করবেন বলেও জানিয়েছেন তিনি। এছাড়াও, করোনা পর্ব মিটলে সেলিব্রেশন হবে বলে স্পষ্ট করেছেন তিনি।

তিনি সেলিব্রেট না করলেও, সাংবাদিক বৈঠকে বসেছেন তিনি। বাংলার জয় নিয়ে স্পষ্ট বার্তা দিয়েছেন তিনি। গণতন্ত্রের জয় নিয়ে উচ্ছাসিত মমতাকে এদিন অভিনন্দন জানাতে আসেন ছোট পর্দার জনপ্রিয় তারকা জুটি নীল ও তৃণা সাহা।

সদ্য বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানাতে বিয়ের দিন উপস্থিত ছিলেন মমতা ব্যানার্জি। এবারে তার আনন্দের দিনে, তার পরীক্ষার ফলাফলের দিন হাজির হন এই দম্পতি। মমতাকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দেন এই জুটি।

সদ্য পাওয়া খবরে, তৃণমূলের প্রাপ্ত সংখ্যা ২১৫ এবং বিজেপির প্রাপ্ত সংখ্যা ৭৫. এখনও পর্যন্ত শেষ রেজাল্ট হাতে আসেনি। তবে মমতার জয় নিশ্চিত। পদ্ম নয়, একেবারেই জোড়াফুলে ঢাকল বাংলা। এদিন সাংবাদিক সন্মেলনে বলেন, “আমরা বিনামূল্যে ভ্যাকসিন দেব, কমিশনের বিরুদ্ধে সাংবিধানিক বেঞ্চে যাব, ২২১ আসনে জেতার লক্ষ ছিল, বাংলা আজ ভারতকে বাঁচিয়ে দিল, কোভিডের ঝড় সামলে দেব” এছাড়াও তিনি বলেন “সত্যি খেলা হয়েছে, আমরা জিতেছি।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media