whatsapp channel
Bengali SerialHoop Plus

টেলিভিশনে সাফল্যের পর আবারো কি এক হতে চলেছে অরণ্য-পাখির সুপারহিট জুটি!

আজকের দিনে দাড়িয়েও ‘পাখি-অরণ্য’ হিট। ২০১৩ র ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক থেকেই যশ দাশগুপ্ত আর বোল্ড মধুমিতা সরকারের জুটি প্রশংসিত হয়। এরপরেও দর্শকরা এই জুটিকে বড় পর্দায় দেখতে চায়। কিন্তু চাইলেই তো সব হয় না। সেই মধুমিতা জুটি বাঁধলেন অর্জুনের সঙ্গে। ব্যাস তাতেই কিছু দর্শকরা মুখ ভার করে রেখেছেন। তাঁদের দাবী পাখি-অরণ্য কে আবারো চাই। এই দুইজন যে একে অপরের জন্য যেন মেড ফর ইচ আদার। এমনই আজও মানে ভক্তরা।

সেইসময় পাখি এতটাই জনপ্রিয় হয় যে অরণ্য ও পাখি-ফ্যাশন নামে পোশাক বিক্রি শুরু হয় স্থানীয় বাজারগুলিতে। যাইহোক সেসব এখন অতীত। তবে যশ্মিতা’র ভক্তরা এমনই প্রচার চালায় যেখানে এই খবর উঠে আসে যে যশ ও মধুমিতা আবারও একই স্ক্রিন শেয়ার করবে।

ভক্তদের এমন প্রচারে খুশি নন মধুমিতা। বর্তমানে তিনি বোল্ড ফতশ্যুটে মত্ত রয়েছেন। পাশাপাশি, ফের একই ফ্রেমে মধুমিতা-অর্জুন কাজ করবেন। আসছে থ্রিলারে মোড়া ‘দেবদাস’। পরিচালক প্রতীম দাশগুপ্তের ‘লাভ আজ কাল পরশু’র পর আবারও মাখো মাখো প্রেম নিয়ে হাজির হবে অরজুন-মধুমিতার রসায়ন। অন্যদিকে মৈনাক ভৌমিকের ‘চিনি’ তেও দেখা যাবে মধুমিতা কে।

যশ দাশগুপ্তও ব্যস্ত ‘এসওএস কলকাতা’ শ্যুটিং নিয়ে। দুই সাংসদের (মিমি-নুসরত) সঙ্গে বড় পর্দায় অভিনয় করবেন পাখির যশ। সুতরাং ছত্রভঙ্গ হলেও নতুন কাহিনী, নতুন রোম্যান্সের সাক্ষী হতে চলেছে যশ্মিতা’র ভক্তরা।

whatsapp logo