whatsapp channel

নিজের জন্মদিনে ৩ লক্ষ বেকার শ্রমিককে কাজ দিলেন সোনু সুদ

এবার পরিযায়ী শ্রমিকদের জন্য আরও বড় উদ্যোগ নিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। এদিন ৩০শে জুলাই অভিনেতার জন্মদিন। আরও একবার পরিযায়ী শ্রমিকদের সাহায্যে এই দিনটিকেই তিনি বেছে নিলেন। তিনি পরিযায়ী শ্রমিকদের…

Avatar

HoopHaap Digital Media

এবার পরিযায়ী শ্রমিকদের জন্য আরও বড় উদ্যোগ নিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। এদিন ৩০শে জুলাই অভিনেতার জন্মদিন। আরও একবার পরিযায়ী শ্রমিকদের সাহায্যে এই দিনটিকেই তিনি বেছে নিলেন। তিনি পরিযায়ী শ্রমিকদের জন্য ৩ লক্ষ কর্মসংস্থান তৈরির কথা ঘোষণা করলেন। লক ডাউনের ফলে যাঁরা কাজ হারিয়েছেন তাঁদের তিনি আশার আলো দেখালেন। এর আগে লক ডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের নিজ নিজ বাড়ি ফিরিয়ে দিতে মহান উদ্যোগ নিয়েছিলেন অভিনেতা।

এবার লক ডাউনের জেরে কাজ হারিয়ে বসে থাকা শ্রমিকদের পাশে দাঁড়ালেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, ” Pravasirojgar.com এখান থেকে পিএফ, ইএসআই সহযোগে কাজের সুযোগ পাওয়া যাবে। আমার জন্মদিনে এটি একটি ছোট্ট উদ্যোগ। এই কাজে আমাকে সহায়তা করার জন্য AEPC, CITI, Trident, Quesscorp, Amazon, Sodex, Urban Co এদের ধন্যবাদ জানাই”। এই অ্যাপের সাথে ৫০০টি সংস্থা যুক্ত রয়েছে বলে জানা গিয়েছে।

শ্রমিকদের কাজের সুযোগ করে দেওয়ার জন্য বলিউড অভিনেতা এই অ্যাপটি এনেছেন। কাজ হারিয়ে বসে থাকা শ্রমিকরা যাতে সহজেই কাজের সন্ধানে যোগাযোগ করতে পারেন তার জন্য একটি হেল্পলাইন নম্বর চালু রেখেছেন অভিনেতা। কার কী দক্ষতা তার উপর নির্ভর করে কাজ দেওয়া হবে। অনেক স্বেচ্ছাসেবী সংগঠন, সরকারি সংস্থা, স্টার্টআপ কোম্পানি এগিয়ে এসেছেন বলে জানান সোনু।

Avatar