Hoop Story

মনের জোরে দৌড় প্রতিযোগিতায় এক পায়েই দৌড়াচ্ছে এই সাহসী মেয়েটি, ভাইরাল ভিডিও

পৃথিবীতে এমন কিছু মানুষ আছে যারা সম্পূর্ণ শরীর নিয়ে জন্মগ্রহণ করেন না কিংবা পরবর্তীকালে কোন দুর্ঘটনায় তাদের অঙ্গহানি হয়েছে। এমন দুর্ঘটনার পরে কেউ কেউ আবার পরবর্তীকালে মনের জোরকে সম্বল করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পেরেছেন, কেউ কেউ আবার পিছিয়ে পড়েছেন। মনের জোরকে সম্বল করে কিভাবে নিজের ইচ্ছা পূরণ করতে হয় তা সত্যিই এই ভিডিওটি না দেখলে বিশ্বাস কেউ করবেন না। তাই এমন ভিডিও প্রয়োজন ভীষণভাবে ভাইরাল হওয়ার।

ছবিটিতে দেখা যাচ্ছে দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন বেশকিছু প্রতিযোগী। তারা একেবারে রেডি হয়ে রয়েছেন দৌড়ানোর জন্য। দৌড় তো শুরু হলো, কিন্তু তার সাথে সাথে শুরু হল একটি মেয়ের এক পায়ে, অসম্ভব মনের জোরকে সম্বল করে এক দৌড়।

মেয়েটি হয়তো দৌড় প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারী হতে পারেনি, তবে সে তার জীবন যুদ্ধে যে একেবারে প্রথম স্থান অধিকার করেছে একথা অনস্বীকার্য। এই ছোট্ট মেয়েটি আমাদের প্রত্যেকের আদর্শ হতে পারে। জীবন যুদ্ধে চলার পথে বাধা বিপত্তি সবকিছুকে কাটিয়ে কিভাবে শুধুমাত্র মনের জোর আর পরিশ্রমকে সম্বল করে নিজের লক্ষ্যে পৌঁছানো যায়, তার এক আদর্শ উদাহরণ এই মেয়েটি। দেখে নিন মন ভালো করা সেই ভিডিও।

whatsapp logo