Hoop Story

মনের জোরে ভর রেখে এক পায়েই নেচে চলেছেন সাহসী কন্যা, ভিডিও তুমুল ভাইরাল

‘চিটিয়া কালাইয়া বে’ গানটি আমাদের সকলের ভীষণ প্রিয় গান। আর হবে না কেন গানটিতে কি অসাধারণ দক্ষতায় নেচেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। যেমন দেখতে সুন্দর লাগছিল ঠিক তেমনি শরীরের প্রতিটি অঙ্গভঙ্গির চলনে মুগ্ধ করেছিলেন তিনি তার পুরুষ দর্শকদের। তবে শুধু পুরুষরাই নয়, তার এরকম শারীরিক ভঙ্গিমা কুপোকাত হয়েছে অনেক মহিলারাও। চেষ্টা করেছেন তার মতন করে নাচ তোলার বা শেখার। নেচে অনেকেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। কিন্তু এক পায়ে এই নাচ কি কেউ নাচতে পারবেন? অত ভাবতে পারবেন কি? না এক পায়ে নাচার কথা তো কেউ ভাবতেই পারবেন না। হয়তো মনে মনে ভাবছে দুটো পা থাকতে হঠাৎ করে একটা পায় নাচবোই বা কেন। কথাটা একেবারেই সঠিক।

এই ভিডিওটিতে এই কন্যার একটি পা নেই। কিন্তু রয়েছে অদম্য মনের জোর। অদম্য মনের জোরেই সে তার শারীরিক প্রতিবন্ধকতাকে জয় করতে পেরেছে। কত সাবলীল ভঙ্গিমায় নাচটি নেচে চলেছে সে। মনের জোর থাকলে যে শারীরিক সমস্ত প্রতিবন্ধকতাকে জয় করা যায় তার প্রকৃষ্ট উদাহরণ এই মেয়েটি।

শরীরের সমস্ত অঙ্গ প্রত্যঙ্গ সঠিক হওয়া সত্ত্বেও অনেকেই সময়ের দোহাই দেখিয়ে বা নানান অজুহাতে নিজেদের প্রতিভাকে নষ্ট করে ফেলেন। তাদের কাছে হয়তো এই কন্যা আদর্শ হয়ে উঠতে পারে। হয়তো এই মেয়েটিকে দেখে অনেকেই উদ্বুদ্ধ হয়ে নিজের প্রতিভাকে আবার জাগিয়ে তোলার চেষ্টা করতে পারেন। মনের ইচ্ছা আর কঠোর পরিশ্রম সাফল্য এনে দেবেই। এখন দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo