Hoop Story

রোবট ডান্স নেচে ফেসবুকে তাক লাগালেন এক যুবক, ভাইরাল ভিডিও

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি মেয়ের রোবট ডান্স এর ভিডিও। আবারো সোশ্যাল মিডিয়া কাঁপাতে চলে এল আরেকজন যুবক। যুবক এর নাম কৃষ জ্যোতি দাস। পরনে খুব সাধারণ জামা কাপড় পড়ে অসাধারন নাচের ভঙ্গিমায় রীতিমত ভাইরাল হয়েছেন এই যুবক। যুবকটির কোনো প্রথাগত শিক্ষা আছে কিনা তা জানা নেই তবে দেশ যে সে যেভাবে নেচে চলেছে যে কোন নায়কের নাচের সঙ্গে তার তুলনা করাই চলে। সোশ্যাল মিডিয়ায় তার নাচের প্রশংসার ঝড় উঠেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদের নাচ যদি তেমন কোনো অভিজ্ঞ মানুষের চোখে পড়ে এরা তাহলে অন্তত চেষ্টা করতে পারে নিজের প্রতিভাকে আরো বিকশিত করার।

কয়েকদিন আগেও আরেকটি মেয়ের রোবট ডান্সের ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে নাচ ছাড়াও বাকি পরিস্থিতি দেখে মনে হচ্ছে সেও খুব মধ্যবিত্ত পরিবারে বড় হয়ে উঠেছে। হয়তো একসময় তারো স্বপ্ন ছিল নৃত্যশিল্পী হওয়ার কিন্তু হয়ে ওঠেনি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার চক্করে আজ সে সকলের কাছে তার মনের ইচ্ছাকে অন্তত দেখানোর সুযোগ পেয়েছে। প্রশংসা কুড়িয়েছে অনেক।

বর্তমান প্রজন্মের জীবনে সোশ্যাল মিডিয়ার প্রভাবকে অনেকেই নেতিবাচক হিসেবে মনে করেন কিন্তু সোশ্যাল মিডিয়ায় যে মানুষের কত উপকার করতে পারে মানুষের প্রতিভাকে কতটা ছড়িয়ে দিতে পারে তার সত্যিই এই ভাইরাল ভিডিওগুলি প্রমাণ করে। এই ভিডিওগুলোর ভাইরাল হওয়ার প্রয়োজন আছে কারণ মাটির ঘরে বসে কুড়ে ঘরে বসে যে স্বপ্ন হয়তো এতদিন অর্থনৈতিক চাপে বা অন্যান্য পারিপার্শ্বিক চাপে ধামাচাপা পড়েছিল। একমাত্র সোশ্যাল মিডিয়াই পারে তাকে সেখান থেকে উঠিয়ে এনে বিশ্ব দরবারে ঠাঁই দিতে। দেখুন সেই ভিডিও।

Related Articles