whatsapp channel

সুশান্তের মৃত্যুর কারণে জেরা করা হবে না সালমানকে, স্পষ্ট জানাল মুম্বাই পুলিশ

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অনেক সেলিব্রেটিদের ওপর আঙুল ওঠে। বিভিন্ন পরিচালক এবং নায়ক নায়িকাদের দায়ী করতে থাকেন নেটিজেন এই মৃত্যুর জন্য। সেই তদন্তের জন্য মুম্বাই পুলিশ তার কাছের বন্ধুবান্ধব পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে। এছাড়াও তার প্রেমিকা রিয়া চক্রবর্তী, সঞ্জায় লিলা ভানসালি, মুকেশ ছাবড়া, সঞ্জনা সংঘীর রেকর্ড বয়ান করা হয়েছে।

এছাড়াও অভিনেতা সালমান খানকে দোষী মনা হচ্ছিল এই মৃত্যুর কারনে। তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করবেন এমনই চর্চা হচ্ছিল নেট দুনিয়ায়। কিন্তু ডিএনএ-র একটি প্রতিবেদন অনুসারে, বান্দ্রা পুলিশ স্পষ্ট জানিয়েছেন সালমান খানকে কোন জিজ্ঞাসাবাদ করা হবে না। তার প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করা করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে এমন কোনো তথ্য জানা যায়নি সালমান খান এবং সুশান্তের বিষয়ে।

বলিউডের পরিচালক করন জোহার, মহেশ ভাট, একতা কাপুর প্রমূখ পরিচালকদের তার মানসিক অবসাদের জন্য দায়ী করা হচ্ছিল। এছাড়া সালমান খান তাঁর মৃত্যুর পর তাঁর পরিবারকে সমবেদনা জানিয়ে ছিলেন। তার ভক্তদের বলেছিলেন সুশান্তের ভক্তদের পাশে দাড়াতে।

তিনি বলেছিলেন, “আমার সমস্ত ভক্তদের কাছে অনুরোধ রইল সুশান্তের ভক্তদের সাথে দাঁড়ানোর জন্য। যে ভাষা ব্যবহার করা উচিত নয় সেই ভাষা ব্যবহার করবেন না এবং বোঝার চেষ্টা করুন। প্রিয়জনের হারিয়ে যাওয়া অত্যন্ত বেদনাদায়ক তাই তার পরিবারের ও ভক্তদের পাশে দাঁড়িয়ে সমর্থন করুন”।

Avatar