whatsapp channel

সুশান্তের সিনেমায় অভিনয় করবেন অবিকল তারই মতো দেখতে এই যুবক

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও ভাইরাল হয়েছে, যেহেতু তিনি সুশান্ত এর মতই দেখতে। উত্তরপ্রদেশের ছেলে শচীন তেওয়ারি-র ভিডিও দেখলেই সুশান্তের অনুরাগীরা ছাড়াও বহু মানুষের চিরবিদায় অভিনেতার কথা বারবার মনে করিয়ে দিচ্ছে। তার মুখের আদল ছাড়াও তার ভাবভঙ্গি নাম অনেকটাই সুশান্তের মতই। সুশান্ত ভক্তরাম অনেকেই তাকে বলছেন সুশান্তের লুক-আলাইক আবার অনেকেই বলছেন তার মধ্যে কোন মিল নেই। কিন্তু এবার সুশান্ত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শচীনকে।

সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যুর পর থেকেই জানা অজানা অনেক তথ্যই সামনে আসছে। তার মৃত্যুর মৃত্যুর তদন্তের ভার কেন্দ্রীয় সিবিআইকে নেওয়ার অনুরোধ জানায় নেটিজেন ছাড়াও বহু সেলিব্রিটি। চির শান্তির মৃত্যুর পরেই শচীন তেওয়ারির ভিডিও আরো জনপ্রিয়তা বাড়তে শুরু করে। এবার সুশান্তের ভূমিকায় দেখা যাবে শচিনকে একটি সিনেমাতে। সিনেমাটির নাম ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াস লস্ট’।

এই সিনেমার প্রযোজক প্রযোজক: বিজয় শেখর গুপ্ত। তিনি তার ইনস্টাগ্রামে এই খবর প্রথমে জানিয়েছেন। তিনি একটি ছবি পোস্ট করেন এবং লেখেন, এই ছবির জন্য ‘আউটসাইডার’ শচীনকেই বেছে নিয়েছেন তিনি। শচীনকে তিনি ত্যাগ করেছেন এই পোস্টে।

প্রসঙ্গত কিছুদিন আগে একটা কাপুরকে সুশান্ত প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে পবিত্র রিস্তা টু এর জন্য আবেদন করেছিল। কিন্তু সেখানে সুশান্তের চরিত্র করবে সেই নিয়ে আর নেটিজেনরা চর্চা করছে। আবার অনেকেরই মত ওই চরিত্রের সুশান্ত ছাড়া অন্য কাউকে ভালো লাগবে না। একতা কাপুরের পবিত্র রিস্তা সিরিয়াল এ অভিনয় করে বহু দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অঙ্কিতা এবং সুশান্ত।

Avatar