whatsapp channel

স্বল্প পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার, ভাইরাল দৃশ্য

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার তার অনুরাগীদের জন্য মাঝে মাঝে তার ইনস্টাগ্রামে ভক্তদের জন্য উপহার পোস্ট করতে থাকেন। তারই উপহারে অনুরাগী সহ নেটিজেনরাও চমকে যান মাঝে মাঝে। তিনি সম্প্রতি একটি ছবি…

Avatar

HoopHaap Digital Media

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার তার অনুরাগীদের জন্য মাঝে মাঝে তার ইনস্টাগ্রামে ভক্তদের জন্য উপহার পোস্ট করতে থাকেন। তারই উপহারে অনুরাগী সহ নেটিজেনরাও চমকে যান মাঝে মাঝে। তিনি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি ফটোশুটের ফটো পোস্ট করেছেন এবং এই পোস্ট দেখে বহু মানুষই কমেন্ট করেছেন। এক ঘণ্টার মধ্যেই তার এই ছবিতে ৩৮ হাজারেরও বেশি লাইক পড়েছে।

তাকে বড় পর্দায় দেখা গিয়েছিল প্রতীম দাশগুপ্ত পরিচালিত সিনেমা ‘লাভ আজ কাল পরশু’তে। সব্যসাচী চক্রবর্তীর ছেলে অর্জুন চক্রবর্তী এবং তাকে সিনেমাতে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল এবং তাদের এই জুটি অনেক দর্শকদের মন কেড়েছে। এই সিনেমাটি দিয়ে তিনি টলিউডে ডেবিউ করেছেন। তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। এছাড়া তিনি স্টার জলসা সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ থেকে দর্শকদের মন জুড়ে রয়েছেন।

এছাড়াও তার টলিউডের প্রথম সিনেমা ‘লাভ আজ কাল পরশু’ অভিনয় করার পর থেকেই সেই লুক ধরে রেখেছেন নিজের মধ্যে। ইনস্টাগ্রামে তিনি এখনো সেই লুকেই পোস্ট করছেন তার ছবি। তার সিনেমার পর সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তার অনেক বেশি বেড়ে গেছে। আগে মধুরিমাকে এত বেশি ছবি পোস্ট করতে দেখা যেত না কিন্তু এখন ভক্তদের জন্য তিনি তার স্বক্রিয়তা বাড়িয়ে দিয়েছে। সঙ্গে তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা একটু একটু করে বেড়ে চলেছে।

প্রসঙ্গত তিনি কিছুদিন আগেই দুটি ছবি পোস্ট করেছেন। সেখানেও তার প্রশংসায় পঞ্চমুখ বহু অনুরাগী এবং অনেক লাইক করেছেন সেই ছবিতে। এই লক ডাউন এর মধ্যেও তিনি তার অনুরাগীদের জন্য উপহার দিতে ভুলছেন না। দেখুন মধুমিতার হট ছবি।

 

View this post on Instagram

 

And still I rise… #myfirsttattoo 🥰 . Click @tathagataghosh Mkup @sumanmakeupartist Styling @horeayan

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

Avatar

Leave a Comment