whatsapp channel

আগামী ৪৮ ঘণ্টায় এই জেলাগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা সবচেয়ে বেশি

দেশজুড়ে প্রভাব বিস্তার করেছে বর্ষা। মৌসুমী বায়ুর আগমন ঘটেছে খানিক আগেই। আগামী ৪৮ ঘন্টা প্রবল বৃষ্টির সম্ভাবনা আছে বিহারে। একথা জানানো হয়েছে পাটনার মৌসম ভবনের তরফে। ইতিমধ্যেই ঝড়, বৃষ্টির সাথে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেশজুড়ে প্রভাব বিস্তার করেছে বর্ষা। মৌসুমী বায়ুর আগমন ঘটেছে খানিক আগেই। আগামী ৪৮ ঘন্টা প্রবল বৃষ্টির সম্ভাবনা আছে বিহারে। একথা জানানো হয়েছে পাটনার মৌসম ভবনের তরফে। ইতিমধ্যেই ঝড়, বৃষ্টির সাথে বজ্রপাতে বিহার এবং উত্তরপ্রদেশে মৃত্যু হয়েছে ৮৩ জনের। এর মধ্যেই আগামী ২ দিন বিহারে প্রবল বৃষ্টির পূর্বাভাস দিলো পাটনা মৌসম ভবন। বিহারের ১৮ টি জেলায় সতর্কতা জারি করা হয়েছে মৌসম ভবনের তরফে। বজ্রবিদ্যুৎ সহ প্রবল বৃষ্টির সম্ভাবনা আছে বিহারে। সাধারণ মানুষকে ঘরের বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে আবহাওয়া দপ্তরের তরফে।

Advertisements

পাটনা মৌসম ভবনের তরফে জানানো হয়েছে, আগামী রবিবার পর্যন্ত বিহারের একাধিক জেলায় ভারী থেকে অতিভারী বৃষ্টি হবে। তারপর থেকে বৃষ্টির তীব্রতা ধীরে ধীরে কমবে। রবিবারের পর থেকে আবহাওয়া পরিবর্তন হতে শুরু করবে। ২৯শে জুন থেকে বর্ষার তীব্রতা কমবে বলে জানিয়েছে পাটনা মৌসম ভবন। গত বৃহস্পতিবার তীব্র বৃষ্টি এবং বজ্রপাতে বিহার এবং উত্তরপ্রদেশে ৮৩ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও বহু মানুষ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media