whatsapp channel

একসঙ্গে একাধিক কন্ঠে তাক লাগানোর পর আবার নতুন চমক সমাপনের

একটি শ্রুতি নাটক আর রেডিও জকির ভূমিকায় নিজের একাধিক কন্ঠে অনবদ্য পরিবেশনে ইতিমধ্যেই যথেষ্ট পরিচিত মুখ সমাপন মিশ্র। সোশ্যাল মিডিয়ার দৌলতে তার এই অসাধারণ প্রতিভা ঘরে ঘরে মানুষের মনের মধ্যে…

Avatar

HoopHaap Digital Media

একটি শ্রুতি নাটক আর রেডিও জকির ভূমিকায় নিজের একাধিক কন্ঠে অনবদ্য পরিবেশনে ইতিমধ্যেই যথেষ্ট পরিচিত মুখ সমাপন মিশ্র। সোশ্যাল মিডিয়ার দৌলতে তার এই অসাধারণ প্রতিভা ঘরে ঘরে মানুষের মনের মধ্যে পৌঁছে গেছে। গতকাল ছিল বাইশে শ্রাবণ অর্থাৎ কবিগুরুর মৃত্যুদিন।

করোনা আবহে কবিগুরুর জন্মদিন, মৃত্যুদিন এই বছর সোশ্যাল মিডিয়ার উপর ভরসা করা ছাড়া আর কোন উপায় ছিলনা শিল্পীদের। সমাপনের অসাধারণ দ্বৈতকণ্ঠে পরিবেশন ইতিমধ্যেই সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। কিন্তু কথা বলার পাশাপাশি সে যে অসাধারণ একজন গায়ক তার প্রমাণ সমাপন দিয়েছে।

কবিগুরুর মৃত্যুদিনে তাঁকে শ্রদ্ধা জানাতে দরাজ কন্ঠে গান ধরেছেন সমাপন। গেয়েছেন ‘শ্রাবণের ধারার মতো পড়ুক ঝরে’। বাইরে ঝরঝর বৃষ্টি পড়ছে আর মনের মধ্যে কবিগুরুর মৃত্যু যন্ত্রণা কুরে কুরে খাচ্ছে প্রত্যেকটি রবীন্দ্রপ্রেমী মানুষকে। তার মাঝেই সমাপন নিয়ে এলো তার নতুন চমক।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার বেশ ফ্যান ফলোয়ার্স তৈরি হয়ে গিয়েছে। কমেন্টে শুধুমাত্র প্রশংসা ঝড় উঠেছে। প্রত্যেকে তাকে অনেক অনেক আশীর্বাদ করেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কারোর প্রতিভাই খুব একটা চাপা থাকেনা। সমাপন যে যথেষ্ট প্রতিভাবান একটি যুবক, সে তার কাজেই প্রমাণ করে দিয়েছে। দেখে নিন তার গানের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media