whatsapp channel

১ নয় ১১টি বিয়ে! সম্পত্তি হাতিয়ে নিয়ে স্বামী বদল করতেন এই মডেল

স্বামী বদল তার বায়ে হাত কা খেল। যখন ইচ্ছা বিয়ে করে নেওয়া কোনো ব্যাপারই নয়। নাহ আইনত বিয়ে কোনোটাই হতো না। পাইকারী দরে সামাজিক বিয়ে করে নিতেন, এরপরেই চলত সম্পত্তি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্বামী বদল তার বায়ে হাত কা খেল। যখন ইচ্ছা বিয়ে করে নেওয়া কোনো ব্যাপারই নয়। নাহ আইনত বিয়ে কোনোটাই হতো না। পাইকারী দরে সামাজিক বিয়ে করে নিতেন, এরপরেই চলত সম্পত্তি হাতানোর পরিকল্পনা। প্রায় ১১ বার জিতেছেন। কিন্তু, এবারে আর নয়। একা একা এই মধু বেশি খাওয়া যায় না, তাই মৌকে পুলিশের ফাঁদে পা দিতেই হয়। সেই কাজে পুলিশকে সাহায্য করে অন্য মডেল পিয়াসা।

Advertisements

ধৃত ওই মহিলার নাম, মরিয়ম আক্তার মৌ। ইনি নয় নয় করে ১১টি বিয়ে করেছেন। স্বামীদের কাছ থেকে সম্পত্তি হাতিয়ে নিয়ে ছেড়ে দিতেন। এভাবেই একজনের সম্পদ হাতিয়ে নেওয়ার পরে আবার বিয়ে করেছেন।

Advertisements

বর্তমানে এই মরিয়ম আক্তার মৌয়ের রয়েছে মোহাম্মদপুরে পাঁচতলা বিশাল বাড়ি রয়েছে। আছে তিনটি বিলাসবহুল গাড়ি। এমনকি ঢাকার বারিধারায় একটি অভিজাত আবাসানের ২য় তলার ফ্ল্যাট ভাড়া নেন ফারিহা মাহবুব পিয়াসা। এই মহিলাকেই প্রথম পুলিশ আটক করে। এই মহিলার আবাসন থেকেই উদ্ধার হয় নিষিদ্ধ মাদক। রীতিমত মাদক মামলায় গ্রেফতার করা হয় পিয়াসাকে। মাদক ছাড়াও গরু আমদানির নামে মাদক চোরাচালান ব্যবসায় পিয়াসার যোগের বিষয়টি উঠে এসেছে। এরপরেই মরিয়ম আক্তার মৌয়ের নাম বেরিয়ে আসে।

Advertisements

ভাবছেন পুরুষরা কি বোকা? ১১ টা বিয়ে কি মুখের কথা? মরিয়ম রীতিমত ব্ল্যাকমেল করতো তার স্বামীদের। মরিয়ামের হয়ে প্রচুর মেয়ে কাজ করতো। তাদেরকে দিয়ে লেলিয়ে দিতেন এই মহিলা তার স্বামীদের। এরপরেই চলত ছবি ও ভিডিও তোলার কাজ। এরপরের কাহিনী সকলেরই বোঝা উচিত। সম্মানহানির ভয়ে চলত টাকা দেওয়া। এভাবেই রাতারাতি টাকার পাহাড় বানিয়ে নেন মৌ। বর্তমানে অবশ্য তার জায়গা হয়েছে বাংলাদেশের পুলিশের গোয়েন্দা বিভাগের সাইবার জেলে। কে কারা এদের সঙ্গে যুক্ত পুরোটাই খতিয়ে দেখার কাজ চলছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar