whatsapp channel

এক‌ রিচার্জেই ভ্যালিডিটি ৬০০ দিন, মিলবে অনেক সুবিধা, স্বল্পমূল্যের ধামাকা অফার BSNLএর

গ্রাহকদের জন্য নতুন আকর্ষণীয় অফার আনলো বিএসএনএল। নতুন এই অফারটি তাদের জন্য যাদের ইন্টারনেট প্রয়োজন হয়না কিন্তু কলিংয়ের প্রয়োজন পড়ে। কোম্পানির নতুন এই অফারে গ্রাহকরা ৬০০ দিনের ভ্যালিডিটি পাবে। ২,৩৯৯…

Avatar

HoopHaap Digital Media

গ্রাহকদের জন্য নতুন আকর্ষণীয় অফার আনলো বিএসএনএল। নতুন এই অফারটি তাদের জন্য যাদের ইন্টারনেট প্রয়োজন হয়না কিন্তু কলিংয়ের প্রয়োজন পড়ে। কোম্পানির নতুন এই অফারে গ্রাহকরা ৬০০ দিনের ভ্যালিডিটি পাবে। ২,৩৯৯ টাকা মূল্যের এই প্ল্যানে একজন গ্রাহক ৬০০ দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। তবে এই প্ল্যানে কোনো ইন্টারনেট দেওয়া হবে না বলে জানিয়ে দিয়েছে কোম্পানি। আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি প্রতিদিন ১০০ টি করে এসএমএস এর সুবিধাও দেওয়া হবে।

প্রায় সমপরিমাণ টাকার প্ল্যান আছে জিও এবং এয়ারটেলেরও। জিও এর এই ২,৩৯৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিন অর্থাৎ ১বছরের ভ্যালিডিটির সাথে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে, অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা। সাথে ১০০ এসএমএস এবং জিও টু জিও আনলিমিটেড কলিংয়ের সুবিধা। জিও থেকে অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট ফ্রি পাওয়া যাবে। এয়ারটেলের ২,৩৯৮ টাকার প্ল্যানে দিনে ১.৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস এর সুবিধা দিচ্ছে এবং এর সাথেই সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এই প্ল্যানটির বৈধতাও ৩৬৫ দিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media