whatsapp channel

কিছুক্ষণের মধ্যেই মুষলধারে নামবে বজ্রবিদ্যুৎসহ তুমুল বৃষ্টি পশ্চিমবঙ্গের এই ৩ জেলায়

উত্তরবঙ্গে বৃষ্টি চলছে একদম মুষুলধারে। তিস্তা নদী সহ অন্যান্য নদী প্লাবিত হবার সম্ভাবনা রয়েছে। তাই সতর্কতা জারি করা হয়েছে। উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবার সম্ভাবনা আছে। এদিকে আগামী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

উত্তরবঙ্গে বৃষ্টি চলছে একদম মুষুলধারে। তিস্তা নদী সহ অন্যান্য নদী প্লাবিত হবার সম্ভাবনা রয়েছে। তাই সতর্কতা জারি করা হয়েছে। উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবার সম্ভাবনা আছে। এদিকে আগামী ২-৩ ঘন্টার মধ্যে দক্ষিণবঙ্গের তিন জেলাতে বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টিপাত হবে।

Advertisements

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বীরভূম, মুর্শিদাবাদ, নদীয়া জেলাতে ভারী বৃষ্টি হবার সম্ভাবনা আছে। আবার পূর্ব বর্ধমানের বিক্ষিপ্ত এলাকাতে বজ্রপাতের সতর্কতা জারি করা হয়েছে। সোমবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা এই জেলাগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। মঙ্গল ও বুধবারেও দক্ষিণের জেলাগুলিতে বিক্ষিপ্তভাবে মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা জারি করেছে হাওয়া অফিস।

Advertisements

রবিবার উত্তরবঙ্গের জেলাগুলিতে ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা আছে বলে জানানো হয়েছে। দার্জিলিং, কালিম্পঙ, জলপাইগুড়ি, কোচবিহার এবং অলিপুরদুয়ার উত্তরবঙ্গের এই পাঁচ জেলায় অতিভারী বৃষ্টির পূর্বাভাস জারি করেছে আবহাওয়া দপ্তর।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media