whatsapp channel

দাহ করার তিনদিন পর বেঁচে উঠলেন মৃত ব্যক্তি! হতবাক পরিবার

মারা যাওয়ার তিন দিন পরেই বেঁচে উঠলেন মৃত ব্যক্তি। শুধু তাই নয়, মৃত দেহকে দাহ করেও আসার পরে কি করে বাঁচলেন সেই মৃত ব্যক্তি? এমন অদ্ভূত ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানেতে।…

Avatar

HoopHaap Digital Media

মারা যাওয়ার তিন দিন পরেই বেঁচে উঠলেন মৃত ব্যক্তি। শুধু তাই নয়, মৃত দেহকে দাহ করেও আসার পরে কি করে বাঁচলেন সেই মৃত ব্যক্তি? এমন অদ্ভূত ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানেতে। তবে এর মধ্যে কোন ভুতুড়ে গল্প নেই। ঘটনাটার জন্য একমাত্র দায়ী হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের গাফিলতিতেই এমন অদ্ভুত ঘটনা ঘটে।

থানের একটি সরকারি হাসপাতালে ৬৭ বছর বয়সী জনার্দন সোনাওয়ান নামের এক ব্যক্তি ভর্তি হয়েছিলেন। ৩রা জুলাই হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে তার ছেলেকে ফোন করে জানানো হয়, তিনি মারা গেছেন। নিয়ম মেনে মৃতদেহ দাহ করার ব্যবস্থা করা হয়। কিন্তু তারপরই সন্দীপ বাবুকে ফোন করে আবার হাসপাতাল থেকে জানানো হয়, তার বাবাকে আই.সি.ইউ-তে রাখা হয়েছে। এক ফোনেই চমকে গিয়েছিলেন সন্দীপবাবু।

ঘটনাটা চমকে দেওয়ার মতো ঘটনাতো বটে, যে মানুষটির দাহ হয়ে গেল সে আবার কি করে বেঁচে উঠতে পারে। এমন প্রশ্ন ঘুরপাক খেতেই পারে। সম্পূর্ণ ভুলটা হয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষের। সন্দীপ বাবুর বাবার জায়গায় তুলে দেওয়া হয়েছিল বালচন্দ্র গাইকোয়াড নামে ৭১ বছরের এক বৃদ্ধর দেহ। কিছু সময়ের জন্য হলেও সন্দীপ বাবুর আনন্দ হয়েছিল এই কথা ভেবে যে, তার বাবা জীবিত আছেন। কিন্তু এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। গতকালই মৃত্যু হয়েছে তার বাবার। তবে করোনাতে মৃত্যু হয়েছে কিনা তা এখনো জানা যায়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media