whatsapp channel

ধেয়ে আসছে নিম্নচাপ, বজ্রবিদ্যুৎ সহ ঝড়বৃষ্টির তুমুল তান্ডব দেখবে রাজ্যবাসী

রাজ্যে বর্ষা এলেও এখনো ঠিক ভাবে বৃষ্টির দেখা মেলেনি। গরমে নাজেহাল রাজ্যবাসী। উত্তরবঙ্গে নিয়মিত বৃষ্টি হলেও দক্ষিণবঙ্গে ঠিকমতো বৃষ্টিই হয়নি। এই অবস্থায় রাজ্যবাসীর জন্যে সুখবর শোনালো আলিপুর আবহাওয়া দপ্তর। আলিপুর…

Avatar

HoopHaap Digital Media

রাজ্যে বর্ষা এলেও এখনো ঠিক ভাবে বৃষ্টির দেখা মেলেনি। গরমে নাজেহাল রাজ্যবাসী। উত্তরবঙ্গে নিয়মিত বৃষ্টি হলেও দক্ষিণবঙ্গে ঠিকমতো বৃষ্টিই হয়নি। এই অবস্থায় রাজ্যবাসীর জন্যে সুখবর শোনালো আলিপুর আবহাওয়া দপ্তর। আলিপুর আবহাওয়া দপ্তর জানাচ্ছে, আগামীকাল থেকে অর্থাৎ বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টি। আগামীকাল থেকে টানা কয়েকদিন বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে দক্ষিণবঙ্গে।

চলতি সপ্তাহের শেষে কলকাতা সহ দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টির পরিমাণ। গত কয়েকদিন ধরে প্রবল গরমে নাজেহাল অবস্থা রাজ্যবাসীর। বিশেষত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে গত কয়েকদিন বৃষ্টি হয়েছে খুবই সামান্য। বাতাসে আদ্রতার পরিমাণ বেশি থাকায় আদ্রতা জনিত অস্বস্তি প্রবল ছিল গত কয়েকদিনে। আজ সকাল থেকেই শহর কলকাতার কোথাও কোথাও আকাশ মেঘলা ছিল, তবে প্রয়োজনীয় বৃষ্টি হয়নি।

গতকাল কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াস। আজ সকালে কলকাতার তাপমাত্রা ছিল ২৬ ডিগ্রি সেলসিয়াস। বিকেলে কলকাতার তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস। আজ সন্ধ্যের পর কলকাতায় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media