Hoop Life

নিষ্ঠাভরে পূজা করুন শনিদেবের, পাবেন বাবার অসীম কৃপা

 

প্রতিদিন স্নান করার পরে এই মন্ত্রগুলি পাঠ করলে সংসারের সুখ সমৃদ্ধি ঘটে। শনিদেবের আরেক নাম গ্রহরাজ। তাকে আবার বড় ঠাকুর ও বলা হয়। অনেকেই বড় ঠাকুর কে তুষ্ট করার জন্য প্রতি শনিবার মন্দিরে যান। শনিদেব কে তুষ্ট করার একান্ত প্রয়োজন রয়েছে। তাকে তুষ্ট করতে না পারলে সংসারে নেমে আসবে ঘোর অন্ধকার। কিন্তু একবার যদি শনিদেব আপনার উপরে তুষ্ট হন, তাহলে আপনার জীবনে অর্থলাভ হবে, সংসার সুখে ভরে উঠবে। জেনেনিন সুনির্দিষ্ট করার উপায় –

১) প্রতি শনিবার সকাল বেলা ঘুম থেকে উঠে স্নান করে নিয়ে যদি শনি দেবতার উদ্দেশ্যে বলেন ‘ওম শাম শানিশ্চারায় নমহঃ’, তাহলে আপনার জীবন সাফল্যমন্ডিত হবে। এই মন্ত্রটি ১০৮ বার উচ্চারণ করবেন।

২) ‘আম প্রাণ প্রেম প্রণ সে শনিশ্চরায় নমহঃ’ এই মন্ত্রটি ১০৮ বার বলুন। প্রতিদিন সকাল বেলা স্নান করে এই মন্ত্রটি পাঠ করলে শনিদেব আপনার ওপর তুষ্ট হবে।

৩) প্রতি শনিবার সকাল বেলা স্নান করে ১০৮ বার বলুন “আম শনিশ্চারায় ভিদমাহে ছায়াপুত্রায়া ধিমাহে তানো মান্দঃ প্রাচোদায়াত”।

এই মন্ত্র সকলে প্রতি শনিবার পাঠ করলে সংসারে শান্তি ফিরে আসবে অর্থনৈতিকভাবেও সুখ, সমৃদ্ধি বৃদ্ধি পাবে। শনিদেবের কৃপায় সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

whatsapp logo