Hoop Story

ভগবান গণেশের গান শুনিয়ে ফেসবুকে ভাইরাল ছোট্ট মেয়েটি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

আবারো সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে ভাইরাল হলো এই ছোট্ট কন্যা প্রজ্ঞা মেধা। অনেক ছোট বয়সে লতা মঙ্গেশকরের ‘লাগ যা গালে’ গানটা গেয়ে সে সবার মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিল। তারপরে একটার পর একটা গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ এই শিশুটি। কখনো খালি গলায় নিজে নিজেই কখনো আবার মায়ের সঙ্গে গান গেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে এই শিশুকন্যাটি।

শুধু গান গাওয়া নয় গানের পাশাপাশি তার অভিব্যক্তিকেও সত্যিই তারিফ করতে হয়। কন্যাটির হয়তো গানের প্রতি আকর্ষণ তৈরি করতে সাহায্য করেছে তার মা। গান শেখাও হয় তো মায়েরই হাত ধরে কারণ মায়ের গলাতেও যেন স্বয়ং মা সরস্বতী বিরাজ করছেন। সেই মায়ের মেয়েতো এমন সুন্দর গান গাইবেই।

গতকাল গণেশ চতুর্থী ছিল অর্থাৎ গণেশের জন্মদিন। করোনার আবহে প্রত্যেকে যে যার নিজের মতন করে গণেশ ঠাকুরকে পুজো করেছেন। বাদ পড়েনি এই শিশুকন্যাটিও। সে তার নিজের মতন করে গণেশ বন্দনা করে পরে আবার ‘হ্যাপি বার্থডে’ গণেশ বলেছে। এত মিষ্টি করে গনেশ দাদা কে কেউ উইশ করবে সেটা বোধহয় স্বয়ং গণেশও কোনোদিন ভাবতে পারেনি। ভিডিওটি পোস্ট করার সাথে সাথে এই কমেন্টের প্রশংসার ঝড় উঠেছে। সকলেই এই বাচ্চা মেয়েটিকে প্রাণভরে আশীর্বাদ করেছেন। দেখুন সেই ভিডিও।

whatsapp logo