whatsapp channel

মাত্র ৩৪-এই সব শেষ, আজ মুম্বাইতে অভিনেতা সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হবে

চিরদিনের জন্য ইহলোক ছেড়ে পরলোক গমন করলেন বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার পরিবারের তরফ থেকে জানা গিয়েছে আজ তার বাবা পাটনা থেকে মুম্বাই এলে তার অন্তিম ক্রিয়া সম্পন্ন…

Avatar

HoopHaap Digital Media

চিরদিনের জন্য ইহলোক ছেড়ে পরলোক গমন করলেন বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার পরিবারের তরফ থেকে জানা গিয়েছে আজ তার বাবা পাটনা থেকে মুম্বাই এলে তার অন্তিম ক্রিয়া সম্পন্ন হবে। তার এই অকাল মৃত্যুতে গোটা দেশ স্তম্ভিত। বলিউডের বিভিন্ন অভিনেতা, খেলোয়াড় থেকে রাজনীতিবিদরা সোশ্যাল মিডিয়ায় তাঁর আত্মার প্রতি শান্তিকামনা জানিয়ে বিভিন্ন পোস্ট করেছেন।

রবিবার সকালে বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন জনপ্রিয় এই অভিনেতা। যেহেতু আত্মহত্যা করার আগে তিনি কোন সুইসাইড-নোট রেখে যাননি তাই তার মৃত্যুর কারণ এখনো স্পষ্ট নয়। তদন্ত করার সময় পুলিশ তার কিছু জিনিস সংগ্রহ করেছে। ময়না তদন্তে যদিও তার শারীরিক ক্ষত সামনে আসবে কিন্তু তার আত্মহত্যার কারণ কোনোদিনই জানা যাবে না।

তার মৃতদেহ মুম্বাইয়ের একটি হাসপাতালে রাখা হয়েছে যেখানে তার ময়নাতদন্ত সম্পন্ন হবে। তার বাবা পাটনা থেকে এলে তার অন্তিম ক্রিয়া করা হবে। মাত্র ৩৪ বছর বয়সেই এই অভিনেতা নিজের জীবন শেষ করে দিলেন। ২০১৩ সালে ‘Kai Po Che’ সিনেমার মাধ্যমে সর্বপ্রথম বড় পর্দায় পা রাখেন তিনি, এরপর বেশকিছু ছবিতে অভিনয় করেছেন।

সুশান্ত সিং রাজপুত ১৯৮৬ সালে পাটনায় জন্মগ্রহণ করেন। তিনি মাত্র ১৬ বছর বয়সে তার মাকে হারিয়েছেন। তারপর তিনি জানিয়েছেন, তার মায়ের মৃত্যু তাকে কিভাবে সম্পূর্ণ পাল্টে দিয়েছে। ২০০২ সালে তার মায়ের মৃত্যুর পর তার পরিবার পাটনা থেকে দিল্লী চলে আসে। বলিউডে পা রাখার আগে দিল্লীতে তিন বছর ইঞ্জিনিয়ারিং পড়েছেন তিনি।

‘কাই পো চে’ এর পর বেশ কয়েকটি সিনেমায় দেখা যায় তাকে। ‘এমএস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা যেটি প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির আত্মজীবনী নিয়ে তৈরি, যা তার বক্সঅফিস যাত্রাকে সম্পূর্ণ পাল্টে দেয়। সিনেমাটি অভূতপূর্ব সাফল্য লাভ করে, যা সুশান্তকে সাফল্যের চূড়ায় পৌঁছে দেয়। ২০১৯ সালে তার শেষ ছবি ‘ছিঁছোড়ে’ মুক্তি পায়, সেটিও বেশ জনপ্রিয় হয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media